কুমিল্লা ভিক্টোরিয়ান্স টি-টুয়ান্টি ক্রিকেট টুর্ণামেন্টের প্লেয়ার ড্রাফট

সিটিভি নিউজ।।    কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিজয় দিবস টি-টুয়ান্টি ক্রিকেট টুর্ণামেন্টের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে নগরীর হোটেল নুরজাহান অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্নামেন্টের আযোজন করেছেন কুমিল্লা জেলা প্রশাসন ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জেলার ১৭টি উপজেলা ও সিটি কর্পোরেশন সহ মোট ১৮ টি দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিজয় দিবস টি-টুয়ান্টি ক্রিকেট টুর্ণামেন্টে অংশগ্রহন করবে। আগামী ১৬ডিসেম্বর টুর্ণামেন্টটি উদ্বোধনের কথা রয়েছে।
সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান ও ভিক্টোরিয়ান্স টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি গোলাম সারওয়ার এর সভাপতিত্বে প্লেয়ার ড্রাফট আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।
উদ্যোক্তা প্রতিষ্ঠান কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সহযোগী প্রতিষ্ঠান কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ সভাপতি মো. গোলাম সারওয়ার বলেন-কুমিল্লা জুড়ে ছড়িয়ে থাকা ক্রিকেটারদের খুঁজে বের করার জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। কুমিল্লা জেলার ১৭টি উপজেলায় ১৭ টিম ও কুমিল্লা সিটি কর্পোরেশনে একটি টিমসহ মোট ১৮টি টিম লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্ট অংশ নেবে। এ জন্য প্লেয়ার ড্রাফটএর মাধ্যমে ১৮টি দলের জন্য প্রতি দলে ৪ জন করে আইনক খেলোয়ার বাছাই করা হয়।
তিনি বলেন-প্রতিটি দল ওই ৪ জন আইকন খেলোয়ারের বাইরে প্রতিটি উপজেলা থেকে ৪জন এবং জেলার বাইরে থেকে চারজন খেলোয়ার অন্তভুক্ত করতে পারবে। টি-২০ (২০ ওভার) ফরম্যাট অনুযায়ী এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। আইসিসি ও বিসিবির সকল আইন কানুন অনুসরণ করা হবে। লালমাই এ ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর মাঠে এ টুর্ণামেন্ট শুরু হবে।
আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।তিনি বলেছেন, একটি রাষ্ট্রকে বিশ^বাসীর দরবারে পরিচয় করিয়ে দেয়ার জন্য অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিসহ অনেকগুলো নেয়ামক লাগে। বাংলাদেশ ক্রিকেটের মাধ্যমে সারা বিশ^ব্যাপি পরিচিতি লাভ করেছে। বিশ^ ক্রিকেটে বাংলাদেশকে পরিচয় করিয়ে দিয়েছেন বাংলাদেশে বিপিএল এর প্রতিষ্ঠাতা কুমিল্লার কৃতি সন্তান বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি। অর্থনীতির দিক দিয়ে কিছুটা পিছিয়ে থাকলেও ক্রীড়াঙ্গনের মাধ্যমে আমরা এগিয়ে আছি। পথিকৃৎ কুমিল্লাকে এগিয়ে নিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমির ভূমিকা অনন্য।
সাবেক ক্রিকেটার ফখরুল আলম উল্লাস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সমন্বয়ক আতিকুর রহমান এর যৌথ সঞ্চালনায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান ও ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি গোলাম সারওয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ভূঁইয়া, সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মদ কেয়ামউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম চপল, স্পন্সর ফার্মজিলার স্বত্তাধিকারী ইঞ্জি: খায়রুল ইসলাম।  সংবাদ প্রকাশঃ ০২১২২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    4
    Shares
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •