লাকসামে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

সিটিভি নিউজ।।     লাকসাম উপজেলার চানঁগাও গ্রামে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক মামুন (২৬) বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা (১৯)। রবিবার সকাল থেকে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের উত্তর চাঁনগাও গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, নারায়নগঞ্জ জেলার কদমরসুল কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী শাহিনুর আক্তার দুই বছর যাবত সামাজিক যোগাযোগের মাধ্যমে লাকসাম উপজেলা চাঁনগাঁও গ্রামে মানু মিয়া ছেলে প্রবাসী মামুন (সুজন) সাথে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের দাবীতে প্রেমিকা শাহিনুর আক্তার গতকাল রবিবার সকালে প্রেমিকের বাড়ীতে অবস্থান করেন। এ নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগের মাধ্যমে অবস্থান করা ওই মেয়েটির ভিডিও ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। এ সময় প্রেমিক মামুনের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী। ওই তরুনী বিয়ের দাবীতে অনশন করছে। এর আগেও দুইবার ছেলের আমন্ত্রনে মেয়ের পরিবারের লোকজনসহ ছেলের বাড়ীতে গিয়ে উঠে । সেই সময় ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে তাদেরকে বাড়িতে পাঠিয়ে দেন। বর্তমানে ছেলের পরিবারে লোকজন কেউ নেই বাড়ীতে।
প্রেমিকা বলেন, দুই বছর আগে থেকেই সহপাঠী মামুনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।পারিবারিক ভাবে আমার বিয়ের প্রস্তাব দেয়া হলেও মামুন আমাকে বিয়ে না করার জন্য চাপ দিত।

ও আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েছে। গত কয়েক মাস আগে আমার সঙ্গে মামুনের যোগাযোগ বন্ধ করে দেয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি, মামুন তাদের এলাকায় অবস্থান করছে। আমার দাবি, মামুনসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে এমনকি মামুনের সাথে বিয়ে না হলে আমি এখানে আত্মহত্যা করব।

কান্দিরপাড় ইউনিয়নের ওয়ার্ড সদস্য আবদুর রব বলেন, স্থানীয় লোকজনের মুখে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে আমিও যাচ্ছি।

এ ব্যাপারে লাকসাম থানা অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।1-12-2019

সংবাদ প্রকাশঃ ০১১২২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    15
    Shares
  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
  •