ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকানি ব্যবসায়ীদের পাশে এসে দাঁড়ালেন “দান সেবা সংঘ”

সিটিভি নিউজ।। নজরুল ইসলাম   ঝালকাঠি প্রতিনিধিঃ==
ঝালকাঠি সদর উপজেলায় নথুল্লাবাদ ইউনিয়নে ১৬ ই মার্চ আনুমানিক রাত দেড়টার দিকে  ভয়াবহ অগ্নিকাণ্ডে বিরকাঠি বাজারের তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। যাহাতে আনুমানিক  ১০/১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছিল।
 যাহার ভিতরে ছিল আওয়ামিলীগ এর ওয়ার্ড কার্যালয় সহ একটি মুদি দোকান ও দুইটি চায়ের দোকান, যাহাদের একমাত্র সংসার চালানোর উপার্জন ছিল এই ব্যাবসা। চা দোকানি আফসার সিকদার  জানান, আমি অসহায় হয়ে পড়েছি বলে আমার ছেলেরাও আমার খোজ নেইনি তবে  বিধাতার ডাকে আমার পাশে এসে দাড়িয়েছে  “নথুল্লাবাদ দান সেবা সংঘ” আমি তাদের অন্তর দিয়ে দোয়া করি। চা দোকানি লাবলু তাং জানান যখন দোকান পুড়ে ছাই কেউ আসেনি পাশে তখনি বুঝি বিধাতা পাঠিয়েছে আমার এলো মেলো সংসার কে গুছিয়ে দিতে। আমার নতুন দোকানে  মালামালসহ  আমাকে সহয়তা করে পাশে দাড়িয়ে যে উপকাড় করেছেন তার উত্তম প্রতিদান যেন আল্লাহ এই সংগঠনের সকলকে দান করেন। খুব চিন্তিত ছিলাম কয়েকদিন পরেই পবিএ ইদ, সন্তানদের কি দিবো,  কিভাবে দিবো, সংসার  চালাবো কি করে, আল্লাহ দরবারে লাখো শুকরিয়া এই সংগঠনটিক প্রতিষ্ঠাতা  জনাব,  রোমান বিশ্বাস আমাদের সবসময় খোজখবর রেখে এই ব্যবস্থা করে দেন।
এ বিষয়ে “দান সেবা সংঘের প্রতিষ্ঠাতা মোঃ রোমান বিশ্বাসের  কাছে মুঠো ফোনে  জানতে চাইলে তিনি বলেন বিরকাঠী বাজারের সেই ভয়াবহ অগ্নিকান্ড এবং তার পরবর্তি ক্ষতিগ্রস্থ দোকানদারদের আর্তনাদে খুবই মর্মাহত হয়েছিলাম, চেস্টা করছি সাধ্যমত সহযোগিতা করার, যাতে তারা আবার ব্যবসা করে  পরিবারের সকলকে নিয়া কোনভাবে তিনবেলা খাবার খেয়ে বাচতে পারে। নথুল্লাবাদ দান সেবা সংঘ” এর  প্রধান লক্ষ্য হলো নিঃস্বার্থভাবে মানব কল্যাণে কাজ করা। তিনি আরো বলেন অএ ইউনিয়নে অসহায়,  মাদক, সন্ত্রাস এবং বাল্যবিবাহ মুক্ত একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে নথুল্লাবাদ দান সেবা সংঘ নিঃস্বার্থ ও নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, এবং শতভাগ সফল হতে প্রিয় ইউনিয়নবাসীর সহযোগিতা এবং সকলকে নিজ অবস্থান থেকে একটু মানসিক পরিবর্তনের জন্য বিনীত অনুরোধ করেছেন।সংবাদ প্রকাশঃ ০৫০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ