প্রকাশিত সংবাদের প্রতিবাদে তিতাসে আ’লীগের সংবাদ সম্মেলন

সিটিভি নিউজ।।     হালিম সৈকত, কুমিল্লা   সংবাদদাতা জানান ====
কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দামকে জড়িয়ে গত ২৭ নভেম্বর জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় “এমপি প্রার্থীকে পিছমোড়া বেঁধে পেটাল ছাত্রলীগ” এ শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।
বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার গাজীপুর অবস্থিত কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী লিখিত বক্তব্য পাঠ করে বলেন, যে খবরটি প্রকাশিত হয়েছে তা পুরোপুরি উদ্দেশ্যেপ্রণোদিত মিথ্যা ও বানোয়াট। মূলত যাকে এমপি প্রার্থী লিখে যে নিউজ প্রকাশ করা হয়েছে সেই রবিউল একজন আদম ব্যাবসায়ী ও চিহ্নিত একজন জামায়াত কর্মী।
নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিতর্কিত করতে অন্য কারো মদদে এ নিউজ করা হয়েছে। এ নিউজের মাধ্যমে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে অপমান করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং পাশাপাশি সুষ্ঠু ও বস্তুনিষ্ঠু সংবাদ প্রকাশের দাবী জানাচ্ছি।
এ সময় সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহসীন ভূঁইয়া, সহ-সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, যুগ্ম- সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির, নারায়ন্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ মোঃ সালাহউদ্দিন সরকার, বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, যুবলীগ নেতা আতাউর রহমান সানু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।সংবাদ প্রকাশঃ ২৮১১২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    9
    Shares
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •