চুয়াডাঙ্গায় টিফিনের টাকায় লাল সবুজের গাছের চারা রোপণ ও বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় সারা দেশে এক লাখ চারা বিতরণের লক্ষ্যে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের বাংলোতে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ২ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

কর্মসূচিতে দ্বিতীয় পর্বে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন চুৃয়াডাঙ্গা পৌর মেয়র ওয়ায়দুর রহমান চৌধুরী জিপু।
এ সময় গাছের চারা বিতরণ কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রোবায়েত ফেরদৌস, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল।
এসময় উপস্থিত ছিলেন মাই টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল, দামুড়হুদা ফারিয়ার সভাপতি ও ভালোবাসার বন্ধনের সিনিয়র সদস্য মোঃ সাইফুল ইসলাম পল্টু, ভালোবাসা বন্ধনের সদস্য মিয়া মোঃ নুরুনবী সুমন, লাল সবুজ উন্নয়ন সংঘের সাবেক খুলনা বিভাগীয় প্রধান ও কেন্দ্রীয় সদস্য এস জামিল রুবেল, জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অাবিদ হাসান রিফাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাকিব, সদর শাখার সভাপতি সানজিদ, সদস্য রাজু প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা দেশব্যাপী গাছের চারা বিতরণ ও রোপণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এ পর্যন্ত সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় ৩১ জেলায় ৫৭ হাজার ৫০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে গিয়ে টিফিনের টাকায় লাল সবুজের সদস্যরা এই চারা উপহার দিচ্ছেন বলেও জানান তিনি।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email