কুমিল্লা মহানগর আওয়ামী লীগ হবে বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী সংগঠন: এমপি বাহার

সিটিভি নিউজ।।      মাইনুল হক: সংবাদদাতা জানান ====     কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম এবারের সংগ্রাম স¦াধীনতার সংগ্রাম। ওনার নির্দশে আমরা মুক্তিযুদ্ধ ঝাঁপিয়ে পড়েছিলাম। বাংলাদেশ স্বাধীন হয়েছে। আপোষ করেনি বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে। বঙ্গবন্ধুর হত্যার পর ৭৫ পরবর্তীতে কুমিল্লায় যেখানে আওয়ামী লীগের নাম নেওয়ার মানুষ পাওয়া যেত না সেখানে আমি বাড়ি বাড়ি ঘুরে সংগঠন তৈরী করেছি। কুমিল্লার কিছু কিছু এলাকায় এখনো মোড়লের রাজনীতি চলছে। কুমিল্লায় আর মোড়লের রাজনীতি চলতে দেওয়া হবে না। মোড়ল প্রথা,নাশকতা-অরাজকতা রুখতে তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করতে হবে। উন্নয়নের দাবি করবেন না, নিজ দায়িত্ব থেকে উন্নয়ন করে দেব। সংগঠনকে মজবুত করুন। দলের পদ ভাঙ্গিয়ে কারো উপর নির্যাতন দূর্নীতি করলে কঠোর শাস্তি পেতে হবে। জামায়াত-বিএনপি, ফেন্সিডিল-ইয়াবা ব্যবসায়ীদের স্থান মহানগর আওয়ামী লীগে হবে না। কুমিল্লাকে শান্তির কুমিল্লা, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত কুমিল্লা, চাঁদাবাজ মুক্ত কুমিল্লা ও মাদক মুক্ত কুমিল্লা হিসাবে গড়তে চাই। কুমিল্লার মানুষের অধিকার প্রতিষ্ঠায় সারা জীবন সততার সাথে কাজ করে আসছি। আমার কর্মীদেরও সততার সাথে কাজ করতে হবে। আমার দলের কেউ অপরাধ করলেও ছাড় নেই। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আদর্শকে লালন করে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুনাম সাড়া বিশ^ব্যাপি বিস্তৃত। দলের পদ ব্যবহার করে মানুষের প্রতি নির্যাতন করলে বিচার করা হবে। মাদকের সাথে জড়িত হলে দল থেকে বহিস্কার করা হবে।
রবিবার সন্ধ্যায় নগরীর রাজাপাড়া চৌমুহনীতে মহানগর ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।   হাজী বাহার এমপি আরো বলেন, আমরা ঘরে বসে পকেট কমিটি করি না। ঐক্যবদ্ধ ভাবে কুমিল্লাকে এগিয়ে নিতে হবে। আজকে কুমিল্লায় যেভাবে ওয়ার্ড সম্মেলন হচ্ছে বাংলাদেশের কোথাও এমন সম্মেলন হয় না। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে দল এগিয়ে যাবে। ঐক্যবদ্ধ ভাবে কুমিল্লাকে এগিয়ে নিতে হবে। আমরা শান্তির কুমিল্লা ও সুন্দর কুমিল্লা চাই। কুমিল্লাতে যারা অশান্তি করতে চায় সবাই মিলে প্রতিহত করব ইনশআল্লাহ।
মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড.জহিরুল ইসলাম সেলিম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল আলিম কাঞ্চন, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, কুমিল্লা মহনগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক, চিত্ত রঞ্জন ভৌমিক, বিশষ্ট নারী নেত্রী তাহসিন বাহার সূচনা, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড.আনিসুর রহমান মিঠু, মহানগর সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ শিহানুক প্রমুখ।স্বাগত বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কবির হোসেন ভূইয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যাপক মুহাসিনল হাসান।
এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন মহানগর শ্রমিকলীগের আহবায়ক আবদুল কাইয়ুম, প্রচার সম্পাদক জহিরুল কামাল, আইন সম্পাদক এড.আমজাদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান রানা, আদর্শ সদর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, মহনগর আওয়ামী লীগে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহেরীন সাহের, সদস্য মিজানুর রহমান ইরান, গোলাম মাওলা জসিম,কাইয়ুম খান বাবুল,খোরশেদ আলম,হাজী আবদুল মালেক ভূইয়া,হেলাল উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু সহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
১৯নং ওয়ার্ড আ.লীগের সভাপতি গোলাম কিবরীয়া মোহন ও সাধারণ সম্পাদক শাহীন আহাম্মদ:
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গোলাম কিবরীয়া মোহনকে সভাপতি ও শাহীন আহাম্মদকে সাধারন সম্পাদক করে কুমিল্লা মহানগর ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ৬৯ সদস্যের কমিটির নাম ঘোষনা করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দির বাহার এমপি।

সংবাদ প্রকাশঃ ২৩১১২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    584
    Shares
  • 584
  •  
  •  
  •  
  •  
  •  
  •