তিতাসে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      হালিম সৈকত,  কুমিল্লা।।  কুমিল্লার তিতাসে নিখোঁজের ৪ দিন পর ছাফর আলী (৮৫) নামের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ । আজ ১৪/০৯/২০২০ সোমবার দুপুরে উপজেলার ডাবুরভাঙ্গা গ্রামের একটি ঝোপ থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।
এলকাবাসী সুত্রে জানা গেছে গত  শুক্রবার মাগরিব নামাজের পর ছাফর আলী তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হন । এলাকায় মাইকিংসহ অনেক খোঁজাখুজির পর তার কোন সন্ধান না পেয়ে ছাফর আলীর বড় ছেলে আব্দুল কাদির খোকন তিতাস থানায় একটি নিখোঁজ ডায়রি করেন এবং সোমবার সকালে মৃতের বড় ছেলে স্থানীয় লোকজন নিয়ে আবারও নিখোঁজ ছাফর আলীকে খুঁজতে বের হন । এক পর্যায়ে একই গ্রামের আবুল হোসেনের বাগান বাড়ির ঝোপে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ দেখতে পান । লাশটি দেখতে পেয়ে স্বজনরা তিতাস থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান ।
এ ব্যাপারে মুঠোফোনে নিহতের জৈষ্ঠ ছেলে আ: কাদির খোকনের মতামত জানতে চাইলে তিনি জানান বাবার মৃতদেহ দেখে আমি অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছি এবং আমি এখনই কিছু বলতে পারছি না তবে বিষয়টি সন্ধেহজনক।
তিতাস থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শহিদুল ইসলাম হাওলাদার জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটা হত্যা না অন্য কিছু তা জানা যাবে।সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email