রূপগঞ্জে ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে আ’লীগ নেতার বাড়িতে গুলি ও হামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি সাবেক চেয়ারম্যানের বাড়িতে তা-ব চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলাকারীরা ফাঁকা গুলি বর্ষণ করে এলাকায় আতঙ্কে সৃষ্টি করে। বাড়িতে ঢুকে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার মিঠাবো এলাকায় ঘটে এ ঘটনা।
আওয়ামী লীগ নেতা ও ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু দাউদ মোল্লা জানান, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে বিকেল সাড়ে তিনটার দিকে আমাকে উদ্দেশ্যে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিন আহমেদ খান রিয়াজের নেতৃত্বে রাশেদ, আলামিন, আলিফ, আলিনুর, মাসুদ, শরীফসহ ৩৫ থেকে ৪০ জনের একদল মোটরসাইকেলযোগে অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার মিঠাবোর বাড়ির সামনে অবস্থান নেয়।
এ সময় অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে ৫/৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে এলাকায় আতঙ্কে সৃষ্টি করে। যা সিসি ক্যামেরায়ও প্রমাণিত। পরে ঘরের ভিতরে প্রবেশ করে আবু দাউদ মোল্লার স্ত্রী হোসনেয়ারা বেগমের মাথায় পিস্তল ঠেকিয়ে আলমারির চাবি কেড়ে নেয়।
পরে আলমারিতে থাকা ১১ লাখ টাকা ও আটভরি স্বর্ণ লুট করে। এ সময় ঘরে থাকা টেলিভিশনসহ আসবাবপত্র ভাঙচুর করে। লুটপাট শেষে আবু দাউদ মোল্লাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে বিরদর্পে চলে যায়।
আবু দাউদ মোল্লা অভিযোগ করে আরো বলেন, আমিতো নৌকার রাজনীতি করি। আর একটি পক্ষের সঙ্গে আওয়ামীলীগের রাজনীতি করি বিধায় পূর্ব পরিকল্পিতভাবে এ ধরনের নেককারজনক ঘটনা ঘটানো হয়েছে। আমি এর দৃষ্টান্ত বিচার দাবি করছি।
আবু দাউদ মোল্লার স্ত্রী হোসনেয়ারা বেগম বলেন, আবু দাউদ মোল্লা হাটাবো বাজারে থাকায় প্রাণে বেঁচে যায়। সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালিয়েছে। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিন আহমেদ খান রিয়াজ বলেন, আমরা হাটাবোর একটি প্রোগ্রামে মিছিল দিয়ে শোডাউন করতে করতে যাচ্ছিলাম।
আবু দাউদ মোল্লার বাড়ির সামনে আমরা থেমেছিলাম এবং সঙ্গে সঙ্গে স্থান ত্যাগ করেছি। কোন গুলি, হামলা, ভাঙচুর ও লুটপাটের মতো কোন ঘটনা ঘটেনি। ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য এ ধরনের ঘটনা সাজানো হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছিলাম। বিষয়টি তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ ২৪০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email