কুমিল্লার চান্দিনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বের মৎস্য প্রজেক্টে, নিহত ১

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান===
কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য প্রজেক্টে উল্টে পড়ে এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন।
গতকাল ১৩ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষনিকভাবে নিহত ওই নারী (৫০) এর পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলো- কুমিল্লার মুরাদনগর উপজেলার নূরজাহান বেগম (৬০), আল-আমিন (১৮), দেবিদ্বার উপজেলার জিহাদ (১২), আবির (৫), চান্দিনার সুন্দর আলী (৭২), বুড়িচং উপজেলার হালিমা (৩৪) ও নরসিংদীর অহিদ মিয়া (৭০)।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল  দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে সড়ক ও জনপদের জায়গায় স্থানীয়দের মৎস্য প্রজেক্টে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ৩০ যাত্রী কমবেশি আহত হয়। এর মধ্যে এক নারী নিহত হয় এবং গুরুতর আহত হয় ৭জন। অপরদিকে ওই ঘটনার ৩০ মিনিটের ব্যবধানে একই স্থানে সেনাবাহিনীর জরুরী মালামাল বহনকারী একটি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে যায়। একই স্থানে পৃথক দুইটি ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ্ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। আহত ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  (ফাইল ফটো)সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ