শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে-চেয়ারম্যান টুটুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   নিজস্ব প্রতিবেদক।। জানান ====
কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল বলেছেন- ‘শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু কন্যা প্রিয়নেত্রী শেখ হাসিনার স্বপ্নের ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। স্মার্ট বলতে শুধুমাত্র সুন্দর ও দামী পোশাক পরলেই স্মার্ট বুজায় না, স্মার্ট হচ্ছে যে যে অবস্থানে আছে-তার সেই অবস্থান থেকে সর্বদিক দিয়ে পরিপাটিকে বুজায়। আমাদের দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যার স্বপ্নের স্মার্ট বাংলদেশ গড়বে আমাদের আজকের শিশুরাই। তাই শিশু-কিশোরদের স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের দায়িত্বশীলতার সাথে অগ্রনী ভূমিকা পালন করতে হবে’।
বুধবার নগরীর সুবরাতি শাহজাদী মেমোরিয়াল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. আলমগীর মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড হোসনেয়ারা বকুল, বিশিষ্ট শিল্পপতি ও বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব মো.তাজুল ইসলাম,৩নং দক্ষিণ দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সবুর আহম্মেদ, প্রতিষ্ঠাতা সদস্য কাজী হেলাল উদ্দিন শাহীন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ¦ মো. সেলিম মিয়া,কাজী খায়ের উদ্দিন রতনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল ওয়াহেদুল মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুল হাই শরীফ ও বিধান কুমার মজুমদার।   ক্যাপশন: বুধবার নগরীর সুবরাতি শাহজাদী মেমোরিয়াল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুলসহ অন্যান্য অতিথিবৃন্দ।

সংবাদ প্রকাশঃ ০৮০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email