ঝালকাঠিতে গাড়ির চাপায় পিষ্ট হয়ে দুজন নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নজরুল ইসলাম   ঝালকাঠি প্রতিনিধিঃ বরিশাল-খুলনা মহাসড়কের ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি নামক স্থানে পন্যবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেলে থাকা দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার পুর্ব রাজাপুর গ্রামের আলী হায়দার হোসেন মহারাজ এবং আংগারিয়া গ্রামের আনোয়ার তালুকদার শাহিন। এদের মধ্যে শাহিন অবসরপ্রাপ্ত সেনা সদস্য। দু’জনেরই বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে।
এসব তথ্য নিশ্চিত করেছে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায়। ঘটনার পরপরই মোটর সাইকেলকে চাপা দেয়া  বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাসের সিলিন্ডার বহনকারী কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।
নৈকাঠি নামক স্থান থেকে শুক্রবার রাত ১১ টায় নিহতদের লাশ উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে এসেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রেসকিউ টিমের সদস্যরা।
রাত সারে ১০ টায় দুর্ঘটনার পর থেকে প্রায় ঘন্টাব্যাপী রাজাপুর-বেকুটিয়া সড়কে যান চলাচল বন্ধ ছিলো। পরে থানা পুলিশের সহায়তায় যান চলাচল শুরু হয়।

পুলিশ জানিয়েছে শনিবার সকালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ দুটি হস্তান্তর করা হবে।সংবাদ প্রকাশঃ ২৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email