মুরাদনগরে নারী ছিন্তাইকারী চক্রসহ আটক ৫, গাজাঁ ও ইয়াবা উদ্ধার

ক্যাপশন ঃ মুরাদনগর উপজেলায় নারী ছিন্তাইকারী চক্র ও মাদক ব্যবসায়িসহ ৫ জনকে আটক করে পুলিশ।

সিটিভি নিউজ।।   মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
অভিনব সব কৌশলে কুমিল্লার মুরাদনগর উপজেলায় সক্রিয় সংঘবদ্ধ কিছু ছিন্তাইকারী চক্র। এর মধ্যে একটি চক্র ছিনতাই করে শুধু ব্যাকিং আওয়ারে। শুধুমাত্র ব্যাংক গ্রাহকদের টার্গেট করে পিছু নেয় চক্রপি। পওে গায়ের উপর বমিসহ বিভিন্ন নাপাক ময়লা দিয়ে পরিষ্কারের নামে সুযোগ বুঝে হাতিয়ে নেয় টাকার ব্যাগ। মুরাদনগর থানা পুলিশের হাতে ধরা পড়া এ চক্রের ৩ নারী সদস্য থেকে পুলিশ পেয়েছে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য। অপর দিকে পৃথক পৃথক অভিযানে ২০ (বিশ) কেজি গাঁজা ও ৭০পিস ইয়াবা ট্যাবলেট সহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।
মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে মুরাদনগর থানা পুলিশ। এর আগে সোমবার দুপুরে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের ইসলামি ব্যাংকের নিচ থেকে ওই তিন নারী ছিন্তাইকারী, সকালে জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম এলাকায় একটি সিএনজি থেকে গাজাঁ ও দুপুরে কামাল্লা ইউনিয়নের নোয়াগাও গ্রাম থেকে মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়।
আটককৃত নারী ছিন্তাইকারীরা হলো, কুমিল্লা জেলার দাউদকান্দি থানার শহীদনগর এলাকার আতাউর রহমান ড্রাইভারের স্ত্রী আলেয়া বেগম (২৫), দাউদকান্দি থানার গৌরীপুর (পশ্চিম, ভাসমান অবস্থান) এলাকার রাসেলের স্ত্রী নুপুর তাসলিমা (৩২), তিতাস থানার রাশেদ মিয়ার মেয়ে বৈশাখী লিমা (১৯)।
মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার মুরাদনগর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে ডালিম (৩৮) ও একই গ্রামের মৃত খুরশিদ আলীর ছেলে আক্তার হোসেন (৩১)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১ টায় উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ হইতে দশ হাজার টাকা উত্তোলন করেন এক নারী। পরে ওই নারী কাচাঁবাজারের দিকে যাওয়ার পথে ইসলামি ব্যাংকের নিছে পৌছলে ৩জন নারী জলা সৃষ্টি করে এবং এবং হাতের বাজারের ব্যাগে থাকা টাকার ব্যাগ নিয়ে যায়। তাৎখনিক টাকার মালিক নারিটি ওই ছিনতাইকারীদের জড়িয়ে ধরে। পরে পুলিশ এসে ওই ৩ নারী ছিন্তাইকারীদের গ্রেফতার করে।
অপর দিকে সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই ওমর ফারুক ও মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুইটি অভিযান পরিচালনা করে উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রামের উত্তর পাড়া বেড়িবাধ রাস্তায় মুরাদনগর হইতে বাখরাবাদ গামী একটি সিএনজি গাড়ীকে থামানোর জন্য সিগনাল দিলে সিএনজি গাড়ীর চালক পুলিশের উপস্থিতি টের পাইয়া শামীম মিয়ার চায়ের দোকানের সামনে সিএনজি গাড়িটি ফেলিয়া অজ্ঞাত চালক সহ আরো ১ জন পালাইয়া যায়। পরবর্তীতে গাড়িটি তল্লাশি করে ২০ (বিশ) কেজি গাজাঁ উদ্ধার করে। একই দিন দুপুরে কামাল্লা ইউনিয়নের নোয়াগাও গ্রামের মুরাদনগর টু রামচন্দ্রপুর গামী পাকা রাস্তার উপর থেকে ডালিম (৩৮) ও আক্তার হোসেন (৩১) কে ৭০পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, আটককৃত ৩ নারী ছিন্তাইকারীদের বিরুদ্ধে ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত নামা পলাতক আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদ প্রকাশঃ ১০০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ