কুমিল্লার মুরাদনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি।।  ====
কুমিল্লার মুরাদনগর উপজেলার দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কোম্পানিগঞ্জে বাস ও মিনিবাস মালিক সমিতি। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে নগরীর কান্দিরপাড় এলাকার একটি পার্টি সেন্টারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্থ দুই ইউপি চেয়ারম্যান। তারা হলেন, ১৪ নং পূর্ব নবীপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের ও ১৫ নং পশ্চিম নবীপুর ইউনিয়নের চেয়ারম্যান ভিপি জাকির হোসেন। এসময় তারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলন দুই ইউপি চেয়ারম্যান বলেন, গত ১৩ ডিসেম্বর দৈনিক যুগান্তর ও দৈনিক ইনকিলাব পত্রিকার আমাদের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত আপত্তিকর, মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক সংবাদ পরিবেশন করেন। যাহা সম্পূন ভিত্তিহীন। পরিকল্পিত ও সামাজিক ভাবে আমাদের হেয়প্রতিপন্ন করার লক্ষে একটি মহলে পৃষ্টপোষকতায় এ সংবাদটি প্রকাশ করা হয়। আমরা উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তারা বলেন, চক্রটি নিজেরাই বহু বছর ধরে এ এলাকায় চাঁদাবাজি করে আসছে। এখন তারা নিজেদের অপকর্ম আড়াল করতেই আমাদের বিরুদ্ধে এমন নোংরা অপ্রচার চালাচ্ছে। আমরা এতে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। বিষয়টি তদন্ত করে প্রকৃত চাঁদাবাজদের আইনের আওতায় আনার আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।
লিখিত বক্তব্য তারা আরো বলেন, আমরা দৈনিক যুগান্তর ও ইনকিলাব পত্রিকা সংশ্লিষ্টদের বরাবর উকিল নোটিশ পাঠিয়েছি। সঠিক সময় জবাব না পেলে আমরা আইনগতব্যবস্থা গ্রহন করবো।
এসময় উপস্থিত ছিলেন, তিশা গোল্ডেনের সত্বাধিকারী হাজী আবুল খায়ের, গোমতি সার্ভিসের সত্বাধিকারী হাজী মোহন মিয়া, মুরাদনগর এক্সপ্রেস ও রয়েল সার্ভিসের সত্বাধিকারী হাজী জহিরুল ইসলাম, হানিফ সুপারের সত্বাধিকারী জাহাঙ্গীর আলম, জনতা সার্ভিসের সত্বাধিকারী শিপলু খান, প্রান্তিক পরিবহনের প্রতিনিধি জসিম উদ্দিন, শাপলা পরিবহনের ফেরদৌস ভূঁইয়া, সুগন্ধ্যায় সার্ভিসের সত্বাধিকারী সালাউদ্দিন বিপ্লব, নাছির উদ্দিনসহ আরো অনেকেই।  সংবাদ প্রকাশঃ  ২২১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ