কুমিল্লায় বিনম্র শ্রদ্ধায় মহান বিজয় দিবস উদযাপন

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
যথাযথ মর্যদায় দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে  কুমিল্লায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। ভোর সাড়ে ৬ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে  ৩১ বার তোপ ধ্বনির মধ্যে দিয়ে দিবসের সূচনা হয়।
কুমিল্লার টাউন হল মাঠ থেকে একটি বিজয় র্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিটি করপোরেশন উদ্যানের বঙ্গবন্ধু ম্যুরালে গিয়ে শেষ হয়। এখানে পুস্পস্তবক অর্পন করেন জনপ্রতিনিধি জেলা ও পুলিশ প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।
সকাল ৮ টা থেকে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে কুচকাওয়াজের আয়োজন করা হয়। কুচকাওয়াজে অংশ নেয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ১২৭ টি দল। কুচকাওয়াজে অংশ নিতে আসা শিশু-কিশোরদের মিলন মেলায় পরিণত হয় কুমিল্লা স্টেডিয়াম। লাল-সবুজের পোশাকে বিজয় উল্লাসে অংশ নেয় অভিভাবকসহ শিশু-কিশোররা।
ভোরে কুমিল্লা টাউনহল শহীদ মিনারে পুষ্পস্তরব অর্পনে উপছিলেন, কুমিল্লার স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লার  জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাত হোসেনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ