শ্রমিকরাই এদেশের উন্নয়নে সবচেয়ে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে থাকে সেলিমা আহমাদ এমপি

সিটিভি নিউজ।।    মো. তপন সরকার ,হোমনা সংবাদদাতা    জানান ==:
  কুমিল্লার হোমনা উপজেলায় নানান আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় শ্রমিক লীগের (৫০ বছর) সুবর্ণ জয়ন্তী উদযাপন  উপলক্ষে হোমনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ অফিসে এসে শেষ হয়।
গতকাল শনিবার সকালে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটা ও আনন্দ র‍্যালির মাধ্যমে হোমনা শ্রমিক লীগের (৫০ বছর) সুবর্ণ জয়ন্তী উদযাপন করেন।
এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি সৈয়দ মো. ইসমাইল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রিনা, পৌর মেয়র এ্যাড.মো. নজরুল ইসলাম, পৌর আও্য়ামীলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল, উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. গাজী ইলিয়াস, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন মোছলেম, পৌর যুবলীগ সভাপতি মো. জহিরুল ইসলাম প্রিন্স,  হোমনা উপজেলার শ্রমিক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মাইনুদ্দিনসহ আরোও কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি এমপি সেলিমা আহমাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন স্বাধীনতার মহান স্থপতি। বাঙালী জাতির অনুপ্রেরণা। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তিনি চেয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সুখি সমৃদ্ধি সোনার বাংলা। সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে তিনি প্রতিষ্ঠা করেছিলেন জাতীয় শ্রমিকলীগ।
শ্রমিকরাই এদেশের উন্নয়নে সবচেয়ে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে থাকে। এদেশের কৃষক, শ্রমিক, কুলি মজুর সকলেই মিলে সেদিন দেশ স্বাধীন করার জন্য ঝাপিয়ে পড়েছিলেন পাকিস্তানিদের বিরুদ্ধে। সেই শ্রমিকরাই এখনও দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারঁই সুযোগ্য কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
বর্তমান সরকার যে পরিমান দেশে উন্নয়ন করেছে ইতিপূর্বে কোন সরকারই সে উন্নয়ন করতে পারিনি। যারা বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র গঠনে বাধা দিয়েছিল তারাই জাতির জনককে হত্যা করেছিল।
সেই কুচক্রী মহল ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল শেখ হাসিনা সহ আওয়ামীলীগ কে চিরতরে মুছে ফেলতে চেয়েছিল।
 জাতীয় শ্রমিকলীগ বাংলাদেশের একটি অন্যতম সংগঠন। শ্রমিকরা সব সময় এদেশের মাটি ও মানুষের জন্য কাজ করে থাকেন। আজ  শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।সংবাদ প্রকাশঃ ১২১০২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    285
    Shares
  • 285
  •  
  •  
  •  
  •  
  •  
  •