নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আর নেই

সিটিভি নিউজ।।   তরিকুল ইসলাম লাভলু   সংবাদদাতা জানান =====: বিংশ শতাব্দির শ্রেষ্ঠ সাধক সুলতানুল আউলিয়া, কুতুবুল আকতাব, গওছে জামান, আরেফ বিল্লাহ, হযরত শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহছানউল্লা (রাঃ) এঁর প্রতিষ্ঠিত নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন’র সাধারাণ সম্পাদক আলহাজ¦ মোঃ আব্দুল মজিদ ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি…….রাজেউন)।
শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২ টায় ৫০ মিনিটে দেবহাটা উপজেলার সখিপুরস্থ নিজস্ব বাসভবেনে হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষনিক সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি এক পুত্র এবং চার কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য, পুত্র মোঃ ইকবাল মাসুদ ঢাকা আহ্ছানিয়া মিশনের উর্ধতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।
মরহুমের প্রথম জানাযা ১৩ অক্টোবরা রবিবার সকাল ১০ টায় পাক রওজা শরীফের খাদেম আলহাজ¦ মৌলভী আনছার উদ্দীন আহম্মদ এবং কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপিসহ কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন ও ঢাকা আহছানিয়া মিশনের কর্মকর্তাদের উপস্থিতিতে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন প্রাঙ্গনে এবং দ্বিতীয় জানায রবিবার বাদ যোহর তার নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
মোঃ আব্দুল মজিদের মৃত্যুতে পাক রওজা শরীফের খাদেম আলহাজ¦ মৌলভী আনছার উদ্দিন আহম্মদ এবং কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হকসহ কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন এবং ঢাকা আহ্ছঅনিয়া মিশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
আব্দুল মজিদ ১৯৯৭ সাল থেকে অদ্যবদি সততা ও নিষ্ঠার সাথে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও তিনি বর্তমান সখিপুর সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য এবং সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে সুনামের দায়িত্ব পালন করেছেন।
এছাড়াও সখিপুর সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ, নলতা ইউনিয়ন পরিষদ, নলতা মোবারক নগর পোষ্ট অফিস, নলতা মাধ্যমিক বিদ্যালয়, নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়, নলতা আহ্ছানিয়া দারুল উলুম ফাজিল মাদ্রাসা, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাঘুরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নলতার কে.বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুল, কালিগঞ্জ উপজেলা প্রেসক্লাব, নলতা শরীফ প্রেসক্লাব, রূপালী ব্যাংক লিঃ নলতা মোবারক নগর শাখা, আল আরাফা ইসলামী ব্যাংক লিঃ নলতা শাখা, ফাস্ট্ সিকিউরিটি ইসলামি ব্যাংক লিঃ নলতা শাখা, গ্রামীন ব্যাংক লিঃ নলতা শাখা, ইসলামী ব্যাংক লিঃ নলতা এজেন্ট শাখা, ডাচ্ বাংলা ব্যাংক লিঃ নলতা এজেন্ট শাখা এবং ব্যাংক এশিয়া নলতা এজেন্ট শাখাসহ বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সংবাদ প্রকাশঃ ১২১০২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    4
    Shares
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •