শেখ হাসিনা সরকার দেশের প্রান্তিক জন  গোষ্ঠী  সহ অন্যান্যদের স্বাবলম্বী করার জন্য অর্থ দিয়ে সাহায্য করছে …… আব্দুল মতিন খসরু 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন  বুড়িচং (কুমিল্লা)  প্রতিনিধি ঃ- সাবেক আইন বিচার ও সংসদ বিষয় মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু  বলেছেন যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশের প্রান্তিক জন গোষ্ঠী কে স্বাবলম্বী করার জন্য কামার, কুমার,শিল,জেলে, তাতীকে অর্থ  সাহায্য দিচ্ছেন। প্রান্তিক জন গোষ্ঠী, ভূমি হীন আশ্রয় হীন,গরীব মানুষরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি এড়ায় নাই। তিনি আরও বলেন সরকার ২০৪১ সালের মাঝে দেশের সার্বিক তথা আর্থ সামাজিক উন্নয়ন করে ২০৪১ সালের পূর্বেই বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ ও মর্যাদা পূর্ণ দেশে পরিননত করবেন। শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা  মৎস্য অদিধপ্তর এবং উপজেলা সমাজ সেবা কার্যালয়ের যৌথ উদ্যোগে আয়োজিত নিবন্ধিত জেলেদের মাঝে বিকল্প আয় বর্ধক সেলাই মেশিন ও প্রান্তিক জন গোষ্ঠীর মাঝে অর্থ প্রদান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরাল   কাজের পরিদর্শনের   প্রধান অতিথির বক্তব্যে  উপজেলা অডিটরিয়ামে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথি প্রান্তিক জন গোষ্ঠীর ১৮ নাপিত, কুমার, তাতি,চারাল,ঋষি দের জন প্রতি ১৮ হাজার টাকা করে মোট ১৮ লক্ষ টাকা,২০ জন জেলেকে  বিকল্প আয় বর্ধক   জন প্রতি ১ টি সেলাই মেশিন, ১ টি ছাগল বিতরণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান।
আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, মুক্তি যোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ ফজর আলী, আব্দুল মান্নান আজাদ,  শ্রম বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন বাচ্চু, মিজানুর রহমান লিটন, ধর্ম বিষয়ক সম্পাদক মাও. অলি উল্লাহ ভূইয়া,আওয়ামী আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুর রশিদ পেপার, মোঃ আব্দুল কুদ্দুস,  শ্রমিক লীগের সভাপতি ওবায়দুল হক লিটন, উপজেলা ছাত্র লীগের সাবেক সহ- সভাপতি মোঃ বিল্লাল হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, নেতা মোঃ গিয়াস উদ্দিন, ইব্রাহিম খলিল মনির হোসেন, জহিরুল ইসলাম, জাহিদ, সফিক, সুমন ভূইয়া, হিরা মিয়া,রায়হান,সাগর,জসিম, মেহেদী, মোজাম্মেল, মৎস্য প্রতিনিধি এম আবদুল কুদ্দুস, এম হাবিবুর রহমান প্রমুখ।    সংবাদ প্রকাশঃ ১২১০২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==
Print Friendly, PDF & Email
  •  
    22
    Shares
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •