ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন

সিটিভি নিউজ।।    মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান -====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় একটি বাইপাস সড়ক, সিএনজি অটোরিকশা স্টেশন ও উপজেলায় প্রবেশপথের চেকপোস্ট উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে পৃথকভাবে এসব প্রকল্পের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা  সোহেল রানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের।
এছাড়া উপজেলা প্রকৌশলী মো. আবদুর রহিম, সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান জহিরুল হক, চান্দলা ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, যুবলীগ নেতা আবু মুসা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান শরীফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মিশন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সহ বিভিন্ন দপ্তর প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা গেছ, ব্রাহ্মণপাড়া উপজেলা সদর এলাকায় যানযট নিরসনের জন্য কুমিল্লা মিরপুর সড়কের বুড়িচং ব্রাহ্মণপাড়া সীমানার দরিয়ার পার এলাকায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে চেকপোস্ট নির্মাণ করা হয়েছে। এছাড়া একই কারণে ব্রাহ্মণপাড়া দক্ষিণ বাজারে নতুন সিএনজি অটোরিকশা স্টেশন নির্মাণ ও দীর্ঘভূমী এলাকা থেকে উপজেলা সদর পর্যন্ত বাইপাস সড়ক নির্মাণ করে উপজেলা পরিষদ ও প্রশাসন। গতকাল বৃহস্পতিবার এসব প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ