পত্নীতলায় বিজিবি কর্তৃক ভারতীয় মদ ও ফেনসিডিলসহ গ্রেফতার-১

 সিটিভি নিউজ।।   ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর  পত্নীতলায় ১৪ বিজিবি কর্তৃক ভারতীয় ফেন্সিডিল ও মদসহ এক আসামীকে গ্রেফতার করেছে। অপর আরো এক পালাতক আসামীর নামে পতœীতলা থানায় মামলা দায়ের হয়েছে।

পতœীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ৬ অক্টোবর ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শিমুলতলী বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ আলিয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬০/৪-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নদীর চর নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ফেন্সিডিল ৮৪ বোতল ও অরেঞ্জ জিন নামক ১ বোতল মদ উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-৩৫,১০০/- টাকা।

অপরদিকে, ৫ অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনাডাঙ্গা বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ শামসুল আলম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৫৩/৫-আর হতে আনুমানিক ২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তর গাঞ্জা খুড়ি নামক এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক চোরাকারবারী মোঃ নাজমুল হোসেন (২৪), পিতা- মোঃ আনিছুর রহমান, গ্রাম- চক তাতাড়ী, পোষ্ট- নওগা, থানা ও জেলা- নওগাঁ’কে আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য- ১৬,০০০/- টাকা। ধৃত আসামীকে পুলিশের নিকট সোপর্দ এবং এই ঘটনার সাথে জড়িত মাদক চোরাকারবারী মোঃ একরামুল হোসেন (৪০) পিতা- মৃত ইদ্রিস আলী, গ্রাম ও পোষ্ট- গোপালপুর, থানা ও জেলা- নওগাঁকে পলাতক আসামী করে নিকটস্থ পতœীতলা থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ১৩/২০১৯ তারিখঃ ০৫ অক্টোবর ২০১৯।

পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

সংবাদ প্রকাশঃ ০৬১০২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    5
    Shares
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •