কুমিল্লায় বিশাল নেতাকর্মীর শো-ডাউন, সম্মেলনে যাবেন এমপি সীমা,কবির, তানিম ও মিঠু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক==========
৫ নভেম্বর কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন। তবে সম্মেলনের দাওয়াত পায়নি আওয়ামী লীগের একটি বড় অংশ। তবুও সম্মেলকে ঘিরে বৃহস্পতিবার শো-ডাউন করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের এ গ্ৰুপ। এ শো-ডাউনের নেতৃত্ব দিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। বৃহস্পতিবার কুমিল্লা মডার্ণ স্কুলের সামনে থেকে শুরু হওয়া এ শো-ডাউনে অন্তত দশ হাজার নেতাকর্মীর উপস্থিতি ছিলো। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে কুমিল্লা প্রধান প্রধান সড়কগুলো।
কুমিল্লার কান্দিরপাড়, রাজগঞ্জ ও প্রেস ক্লাব মোড় থেকে হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী পূবালী চত্বরে এসে জমায়েত হয়।
এসময় নেতারা আগামী ৫ নভেম্বরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত থাকবেন এবং সম্মেলন সফল করতে কাজ করবেন। কেউ বাধা দিলে পাল্টা জবাবের হুঁশিয়ারি দেন।

বক্তব্য রাখেন, শো-ডাউনের সভানেত্রী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নুর উর রহমান মাহমুদ তানিম ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিছুর রহমান মিঠু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম শিকদারসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email