Friday, September 20, 2024
spot_img
More

    স্বৈরশাসক শেখ হাসিনার কবল থেকে জাতি মুক্তি পেয়েছে ==সাবেক সাংসদ আবদুল গফুর ভূঁইয়া

    সিটিভি নিউজ।। মজিবুর রহমান মোল্লা নাঙ্গলকোট সংবাদদাতা জানান ====
    বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূঁইয়া বলেছেন, আল্লাহর অশেষ মেহেরবানিতে স্বৈরশাসক শেখ হাসিনার কবল থেকে জাতী মুক্তি পেয়েছে। আমরা সবাই নির্যাতিত হয়েছি। গত ১৫ বছর শেখ হাসিনা আমাদের ভোটাধিকার কেড়ে নিয়েছে। শেখ হাসিনার যেভাবে পতন হয়েছে। এমনিতে কোন স্বৈরশাকের পতন হয় নাই। আল্লাহর তরফ থেকে শেখ হাসিনার পতন হয়েছে। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী ও আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে নিরপরাধ থেকে অপরাধি বানিয়েছে। আমাকে বিনা আপরাধে জেলে পাঠিয়েছে। আমাদের বিএনপি, যুবদল, ছাত্রদলের সারা বাংলাদেশের লক্ষ-লক্ষ নেতাকর্মীকে জেলে পাঠিয়েছে। তাদের সংসার ও ব্যবসা-বাণিজ্য শেষ হয়ে গিয়েছে। আমাদের নেতা তারেক জিয়াকেও নির্বাসনে পাঠিয়েছে। ইনশাআল্লাহ তারেক জিয়া এখন বীরের বেশে দেশে ফিরে আসবে।
    কুমিল্লা-১১ সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য আবদুল গফুর ভূঁইয়ার শুক্রবার নাঙ্গলকোটের মৌকরা ইউনিয়নের করাকোট গ্রামের আমেরিকা প্রবাসী মামুনের বাড়িতে এক সামাজিক অনুষ্ঠানে যোগদানের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    আবদুল গফুর ভূঁইয়ার নাঙ্গলকোটে আগমন উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংঠনের আয়োজনে
    লাকসাম থেকে প্রায় তিন সহস্রাধিক মোটারসাইকেল শোভাযাত্রা সহকারে উপজেলা বাঙ্গড্ডা, রায়কোট, উত্তর, দক্ষিণ ইউনিয়ন হয়ে উপজেলার বিভিন্ন এলাকা প্রদর্শন করেন।
    এসময় উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট উপজেলা বিএনপি নেতা গোলাম রসুল, আলী আক্কাছ, মাস্টার ছায়েদুল হক, অধ্যাপক মাহবুবুল হক মজুমদার, উপজেলা নেতা যুবদল নেতা মাজহারুল ইসলাম ছুপু, কলিম উল্লাহ চেয়ারম্যান, আনোয়ার হোসেন মুকুল, শহীদ উল্লাহ কাশেম, আবুল কালাম, জাসাস নেতা সায়েম মজুমদার শিপু, যুব দল নেতা ছালেহ আহম্মদ, সেলিম জাহাঙ্গীর মন্টু, ছাত্রদল নেতা শহীদুল ইসলাম প্রমুখ।
    আবদুল গফুর ভূঁইয়া আরো বলেন,আল্লাহর নিকট সব-সময় আমি ফরিয়াদ করেছিলাম, আল্লাহ শেখ হাসিনার পতন দেখে যেন আমি মৃত্যু বরণ করি। আল্লাহ আমাকে তার পতন দেখিয়েছে। শুধু তার পতন নয়। শেখ হাসিনা তার বাপকে খেয়েছে, তার নৌকা ডুবিয়েছে, তার দলকে কবরে নিয়েছে। আওয়ামীলীগের পরিচয় এদেশে আর খুঁজে পাওয়া যাবে না। সামনের দিন গুলোতে কেউ আওয়ামীলীগ করেছে বলে পরিচয় দিবেনা।
    আমি আজ ১৮বছর এমপি নেই। কিন্তু জাতি, বর্ণ, দল, মত নির্বিশেষে সবাই আমাকে সম্মান করে। আল্লাহর নিকট আমি শোকরিয়া আদায় করি। আমি আপনাদের কথা দিয়েছিলাম। যতদিন বেঁচে থাকবো। ততদিন নাঙ্গলকোটের মানুষের পাশে থাকবো এবং সেবা করবো।
    আবদুল গফুর ভূঁইয়া পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কুমিল্লায় নিহত নাঙ্গলকোট পৌরসভার খান্নাপাড়া গ্রামের মিলন ও ঢাকার যাত্রবাড়িতে নিহদ উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের দেওভান্ডার গ্রামের শহীদ সৈয়দ মুনতাসির রহমানের কবর জিয়ারত করেন। তাদের পরিবারের খোজ খবর নেন। তিনি আগামী দিন গুলোতেও গণমানুষের পাশে থেকে জীবন কাটিয়ে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করেন। সংবাদ প্রকাশঃ =১৭-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments