আড়াইহাজারে অপহরণের ২৬ দিন পর মুক্ত স্কুলছাত্রী : ধর্ষণ মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপহরণের ২৬ দিন পর অপহরণকারীদের কবল থেকে ফিরে আসতে সক্ষম হয়েছে অষ্টম শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রী (১৪)।
শুক্রবার (৭ অক্টোবর) অপহরণের দায়ে অভিযুক্ত মূল আসামি মাজহারুল ইসলাম সজীবকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।
ঢাকার বিভিন্ন স্থানে রেখে অপহরণকারী ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে আড়াইহাজার থানায়।
এ ঘটনায় অধরা রয়ে গেছে আরও তিন আসামি। তারা হলো, গোলজার হোসেন, সোহরাব হোসেন ও শিপন মিয়া।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার অভিযোগের বরাত দিয়ে জানান, অপহৃত কিশোরী উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। নরসিংদীর মাধবদী থানার বালসাইর চৌদ্দপাইকা এলাকার গোলজার হোসেনের ছেলে মাজাহারুল ইসলাম সজীব ওই কিশোরীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো।
তার কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় ৬ সেপ্টেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে সিএনজি যোগে ৪/৫ জনে মিলে অপহরণ করে মাজাহারুল ইসলাম সজীব। অপহরণের ২৬ দিন পর ২ অক্টোবর অপহরণকারীদের কবল থেকে বাড়ি ফিরে আসতে সক্ষম হয় স্কুলছাত্রী। সে অভিভাবকদেরকে সব ঘটনা জানায়।   সংবাদ প্রকাশঃ  ০৭-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email