আজ কুমিল্লার প্রতিটি স্থানেই আওয়ামীলীগ সু-সংগঠিত-এমপি বাহার

সিটিভি নিউজ।।   নুরুল ইসলাম।  সংবাদদাতা জানান ====
কোন এক সময় কুমিল্লায় আওয়ামীলীগ এত বেশী শক্তিশালী ছিলনা। যা আজ এই কুমিল্লার প্রতিটি স্থানে, প্রতিটি জনপদে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ, মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ ও মহানগর ছাত্রলীগ সহ প্রতিটি অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা আগের তুলানায় অনেক বেশী শক্তিশালী ও সু-সংগঠিত সংগঠন। শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় নূর মসজিদ সংলগ্ন মাঠে মহানগর ০৩নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-০৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।
এমপি বাহার আরো বলেন, ১৯৮৪ সালে খুব তরুন বয়সে আমি কুমিল্লা পৌর সভার চেয়ারম্যান হিসেবে এই কুমিল্লার প্রতিটি মানুষ একজন কর্মী হয়ে আমার পক্ষে কাজ করেছে এবং আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিল। তাই আমার কাছে কুমিল্লার মানুষের অধিকার আছে বলেই আমি মহান জাতীয় সংসদে দাঁড়িয়ে এই কুমিল্লার মানুষের অধিকারের কথা বলি। আমি জাতীয় সংসদে বলি কুমিল্লা শাসনগাছায় একটি ফ্লাইওভার দরকার, ভিক্টোরিয়া সরকারি কলেজকে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করতে হবে এবং যখন বলি কুমিল্লাকে বিভাগ ঘোষণা করতে হবে, তখন অন্যান্য সদস্যরা বলে কুমিল্লা নামে নয় ময়নামতি নামে বিভাগ করা হোক। কিন্তু আমি বলতে চাই আয়নামতি ময়নামতি নয়, কুমিল্লা নামেই বিভাগ হবে ইনশাল্লাহ। এমপি বাহার বলেন, দীর্ঘ তেইশটি বছর আওয়ামীলীগ থেকে আমাকে পদ বঞ্চিত রাখা হয়েছিল। কুমিল্লা উন্নয়ন নিয়ে অতীতে যেমনি করে ষড়যন্ত্র করা হয়েছিল, আজও সেই ষড়যন্ত্রকারীরা বসে নেই। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ০৩নং ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কুমিল্লা জেলা পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, সহ-সভাপতি আব্দুল আলিম কাঞ্চন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু ও বাবু চিত্ত রঞ্জন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর আওয়ামীলীগের অঅইন বিষয়ক সম্পাদক এড. আমজাদ হোসেন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস প্রমূখ। সম্মেলনে প্রধান অতিথি হাজী বাহার বক্তব্য শেষে মহানগর ০৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটির নাম ঘোষণা করেন। ০৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নব-গঠিত কমিটিতে সভাপতি মো: ফয়েজ মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে হাজী মুরাদসহ ৬৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন এমপি বাহার। এসময় মঞ্চে জাতীয় অন্ধকল্যান সমিতির সভাপতি ডা: আব্দুস সেলিম, সাবেক কাউন্সিলর কাইয়ুম খান বাবুল, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ সিহানুক, বিভিন্ন ওয়ার্ডের দলীয় কাউন্সিলরবৃন্দ সহ মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, মহানগর যুবলীগ নেতৃবৃন্দ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহানগর ছাত্রলীগের নেতা-কর্মী বৃন্দ ও স্থানীয় প্রবীর নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ক্যাপশন: শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় নূর মসজিদ সংলগ্ন মাঠে মহানগর ০৩নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা-০৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।। সংবাদ প্রকাশঃ ০৭২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
    75
    Shares
  • 75
  •  
  •  
  •  
  •  
  •  
  •