তিতাসে দিনে দুপুরে পরিক্ষার হলের সামনে ফিল্মি স্টাইলে ছুরি আঘাতে  যুবককে হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     হালিম সৈকত, কুমিল্লা।============
কুমিল্লা জেলার তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসায় এস এস সি সমমান দাখিল পরিক্ষা চলাকালীন সময়ে গৌরিপুর হোমনা আঞ্চলিক মহাসড়কের সামনে দিনে দুপুরে বাংলা ফিল্মি স্টাইলে এক যুককে উর্পযপুরী ছুরি আঘাত করেন ৪/৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল এমনাই বলেন স্থানীয় জনগণ।
দুপুর ১টার পর এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবকের নাম মোঃ সিয়াম, তাহার বাড়ি তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়ন এর চরমোহনপুর গ্রামে।
আহত যুবককে স্হায়ীরা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার রা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণের জন্য এম্বুলেন্স গাড়ীতে উঠানোর পর অবস্থা বেগতিক দেখলে পুনরায় ডাক্তাররা আবার গাড়ী থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়।
এবং তারা আপ্রাণ চেষ্টা করেন সিঅমকে বাঁচানোর জন্য।
এদিকে জনতা ৪ জনকে আটক করলে, খবর পেয়ে তিতাস থানার পুলিশ এসে হাজির হয় গাজীপুর রমজান মেম্বারের বাড়িতে । অনেকে ধারণা করে বলেন হয়তো প্রেম সংক্রান্ত কোনো ঘটনার কারনে এই হত্যাকাণ্ড  ঘটতে পারে।
তারা এই হত্যা কান্ডের কথা অস্বীকার করে,এবং তারা নিজেদেরকে দাখিল পরিক্ষার্থী দাবি করেন। মেঘনা উপজেলার ব্রাক্ষন পাড়া গ্রামের বাসিন্দা বলে তারা জানান।
শেষ খবর পাওয়া পর্যন্ত তিতাস থানা পুলিশ আটক ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদ করছেন, তাদের কাছ থেকে কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায় কিনা।
 তিতাস থানার অফিসার ইনচার্জ সুদিন চন্দ্র দাস বলেন আমরা চেষ্টা করব হত্যাকাণ্ডের মোটিভ উদঘাটন করে আইনের মাধ্যমে দূষি ব্যক্তিদেরকে শাস্তি প্রদান করার জন্য।সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email