কুমিল্লায় ধর্ষণ মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। তারা হলেন জেলার সদর উপজেলার ধনুয়াখলার মিয়াজী বাড়ির নুরুল ইসলাম (৩৩) ও একই উপজেলার সৈয়দপুর গ্রামের আবদুর রহমান (৫৫)। তারা সম্পর্কে উকিল শ্বশুড় ও জামাই।
মামলার রায় ঘোষনা করেন জেলা ও দায়রা জজ আদালতের  নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।
দুই জনের যাবজ্জীবনের পাশাপাশি নুরুল ইসলামকে ১০ হাজার ও আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোর্ট পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান। তিনি জানান, রায় ঘোষনার সময় আসামীদ্বয় উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, ২০২০  সালে মাত্র ১০ হাজার টাকার জন্য  নুরুল ইসলাম  তার স্ত্রী দেলোয়ারাকে আসামী আবদুর রহমানের কাছে বিক্রি করে। বিষয়টা জানতো না স্ত্রী দেলোয়ারা বেগম। ২০২০ সালের ১ সেপ্টেম্বর  ঘটনার দিন সন্ধ্যায় স্বামী নুরুল  ইসলাম তার স্ত্রীর হাত পা চেপে ধরে। আবদুর রহমান দেলোয়ারকে ধর্ষণ করে।
মামলার তদন্ত চলাকালে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে এবং আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহন করে। এই মামলায় মোট ৯ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন।

সব শেষ আজ মঙ্গলবার কুমিল্লা নারী ও শিশু ট্রাইব্যুনাল -০১ এর বিচারক দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন। এছাড়া স্বামী নুরুল ইসলামকে ১০ হাজার টাকা এবং আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা প্রদানের নির্দেশ দেন।সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email