এরশাদ দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন –অধ্যাপক ইকবাল হোসেন রাজু

সিটিভি নিউজ।।    এবিএম আকিুর রহমান বাশার সংবাদদাতা জানান ====  সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ দেশ ও দেশের মানুষের কল্যাণে সব সময় কাজ করে গেছেন। তিনি তার জীবদ্দশায় অনেক স্বপ্ন দেখেছেন এবং অনেক স্বপ্নই বাস্তবায়ন করে গেছেন। কিন্তু যে স্বপ্নগুলো বাস্তবায়ন করতে পারেননি, সেই স্বপ্নগুলো আমাদেরকেই বাস্তবায়ন করতে হবে। শনিবার সকালে এরশাদের চেহলাম উপলক্ষে দেবীদ্বার উপজেলা জাতীয় পার্টি ও এর অঙ্গ-সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু এসব বক্তব্য তুলে ধরেন।

এ সময় তিনি তার নির্বাচনী এলাকা কুমিল্লা-৪ দেবীদ্বারের জনসাধারনের উদ্দেশ্যে আরো বলেন, এরশাদ সরকারের দেশ ব্যাপী উন্নয়নের সময় দেবীদ্বারও বাদ পড়েনি। সে সময় এ উপজেলায় এক সাথে দুই-দুটি মন্ত্রী উপহার দিয়ে ছিলেন এরশাদ। কুমিল্লার দুঃখ খ্যাত গোমতীর দুই পাড়ে বেড়িবাঁধ নির্মান সহ ব্যাপক উন্নয়ন করেছেন। দেবীদ্বার জাতীয় পার্টির একটি শক্ত ঘাটি ছিলো এবং আপনাদের সহযোগিতায় আগামীতেও থাকবে ইনশাআল্লাহ। তিনি এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দেশবাশির নিকট দোয়া চেয়েছেন।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট ইউছুফ আজগর, মোঃ লোকমান হোসেন ভূইয়া রাজু, জাতীয় যুব সংহতীর কেন্দ্রীয় কমিটির সমবায় সম্পাদক গোলাম মোস্তফা। আরো বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোজ্জামেল হক ভূইয়া, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব ফিরোজ আহম্মেদ, উপজেলা জাতীয় যুব সংহতীর যুগ্ম আহবায়ক জাবেদ আহম্মেদ গ্যালমান, সদস্য সচিব মোঃ জাকির হোসেন, উপজেলা ছাত্র সমাজের সদস্য সচিব আবুল কালাম আজাদ, কুমিল্লা জেলা জাতীয় সাইবার পার্টির আহবায়ক আবুল বাশার খান, ডাঃ এরশাদ হোসেন ও মোঃ জালাল উদ্দিন প্রমুখ।==সংবাদ প্রকাশঃ ৩১২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •