না’গঞ্জে অসুস্থ বিএনপি নেতা হযরত আলীর পাশে মহানগর বিএনপি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের বন্দর উপজেলা বিএনপি নেতা ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং জেলা ছাত্রদলের সহ-সভাপতি জাহিদ হাসান পাপ্পুর বাবা অসুস্থ মো. হযরত আলী প্রধানকে দেখতে তার বাসভবনে ছুটে গেলেন, মহানগর বিএনপি’র নবনির্বাচিত আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ আলী খান টিপুসহ নেতৃবৃন্দ।
শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের বালিগাঁও এলাকায় অবস্থিত মো. হযরত আলী প্রধানের বাসভবনে গিয়ে তার শারীরিক খোঁজখবর নেন তারা এবং তার সুস্থতা কামনায় দোয়া করেন।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. বিল্লাল হোসেন, আলমগীর হোসেন, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদ খন্দকার, ফতুল্লা থানা তাঁতী দলের সভাপতি সিদ্দিকুর রহমান উজ্জল, যুবদল নেতা জসিম উদ্দিন, আঃ রহিম, মাসুদুর রহমান, আঃ হালিম, হাবিবুর রহমান আপন, রাজিব খান প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ