হিংসা-গ্রুপিং ও কোন্দলতা পরিহার করে বিএনপি’র সকল নেতাকর্মীদেরকে সু-সংগঠিত করুন- রাবেয়া চৌধুরী

সিটিভি নিউজ।।     সংবাদদাতা জানান======
হিংসা ও কোন্দলতা পরিহার করে বিএনপি’র সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরকে সু-সংগঠিত করুন। দলের কমিটি বড় বিষয় নয়, দলীয়কর্মীদেরকে ভালবাসা দিয়ে দলের সকল কর্মকান্ডে ঐক্যবদ্ধ করে রাখতে হবে। গতকাল শুক্রবার নাঙ্গলকোট উপজেলা বিএনপি’র নতুন আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র নেতৃবৃন্দদের সাথে মতবিনিময়কালে সভাপতি রাবেয়া চৌধুরী তার বাসভবনে নেতাকর্মীদের উদ্যেশ্যে এসব কথা বলেন।
এসময় সাধারণ হাজী আমিন অর রশিদ এয়াছিন বলেন, কুমিল্লা জেলার সকল উপজেলার মধ্যে নাঙ্গলকোটের বিএনপির নেতাকর্মীরাই সক্রিয়। আমি দেখেছি তাদের বাড়ীঘর পুড়িয়ে ফেলা হয়েছে, তবুও তারা দলের জন্য নির্বাচনে মাঠে থেকে সক্রিয় ভূমিকা রেখেছেন। নাঙ্গলকোটে সঠিক নেতৃত্ব দেয়ার লোকের অভাব ছিল। গ্রুপিং কোন্দলতার কারনে কর্মীরা হতাশ ছিল। এখন দলের মহাসচিব আহবায়ক কমিটি দিয়েছেন, আপনারা মাঠে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।
এসময় আহবায়ক নজির আহাম্মদ ভূইয়া বলেন, নাঙ্গলকোটে গ্রুপিং থাকার কারনে দির্ঘদিন বিএনপি’র নেতাকর্মীরা পথহারা হয়েগেছে। আমাকে আহবায়ক করায় নাঙ্গলকোটে বিএনপি’র সকল নেতাকর্মীদের মাঝে নতুন প্রাণ ফিরে পেয়েছে। আমি সকল নেতাকর্মীদের নিয়ে গ্রুপিং নিরশনে কাজ করে যাচ্ছি। এসময় তিনি জেলা বিএনপি ও উপজেলা বিএনপি’র নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। আহবায়ক কমিটি জেলা নেতৃবৃন্দদের ফুলের শুভ্চেছা দিতে চাইলে সভাপতি রাবেয়া চৌধুরী তা প্রত্যাখান করে বলেন, নেত্রী খালেদা জিয়া জেলে থাকা অবস্থায় আমরা ফুল গ্রহন বা কোন হই উল্ল্যাস করি না।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন,কুমিল্লা জেলা বিএনপি’র সভাপতি রাবেয়া চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিন, সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, নাঙ্গলকোট উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ¦ নজির আহমেদ ভূইয়া, সদস্য সচিব আনোয়ার হোসেন (ছোট নয়ন), যুগ্ম আহবায়ক, মিজানুর রহমান, লোকমান হোসেন, সাবেক চেয়ারম্যান সাংবাদিক সহিদ উল্লাহ মিয়াজি, জহিরুল কাইয়ূম, সদস্য অধ্যাপক জালাল আহাম্মদ, সেলিম জাহাঙ্গীর মন্টু, আবদুল কাদের জিলানী, মনজুরুল আলম মন্জু,মাস্টার মমতাজুল করিম,আবদুস সাত্তার, শাহিনুল আলম শাহিন,যুবদলনেতা খান,মহসিন, মুন্না, ফরহাদসহ শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  সংবাদ প্রকাশঃ ২৩২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •