২৯ বিজিবি।।৭ মাসে অভিযানে সাড়ে ৬ কোটি টাকার মাদকসহ চোরাচালান পন্য আটক

৭ মাসে অভিযানে সাড়ে ৬ কোটি টাকার মাদকসহ চোরাচালান পন্য উদ্ধার, ৪৬জন চোরাকারবারী আটক।
ফুলবাড়ী ২৯ বিজির অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ

সিটিভি নিউজ।।      মেহেদী হাসান উজ্জল  ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান ====
দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ বলেছেন, ফুলবাড়ী ২৯ বিজির গত সাত মাসের অভিযানে ৬ কোটি ৪৫ লাখ ৬০ হাজার ৭৫৭ টাকার মাদক দ্রব্যসহ চোরাচালানী পন্য উদ্ধার করেছে ও চোরাচালান করার দায়ে ৪৬জন চোরাকারবারীকে আটক করে, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪২টি মামলা দায়ের করেছে।
গত সোমবার বিাকল ৫টায় ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের সদর দপ্তরে ফুলবাড়ী ও বিরামপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।
মতবিনিময় সভায় অনান্যদের মধ্যে উপস্তিত ছিলেন, ২৯ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর এম আবু তাহের, সহকারী পরিচালক সাইদুর রহমানসহ ২৯ বিজিবির পদস্থ কর্মকর্তাগণ এবং ফুলবাড়ী ও বিরামপুর উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকগণ।
২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ তার বক্তব্যে আরো বলেন, নারী শিশু পাচার, মাদক দ্রব্য ও চেরাচালান প্রতিরোধ করাসহ, সীমান্তের বাসীন্দাদের নিরাপদ ও সীমান্ত সুরক্ষার জন্য জনসচেতনাবৃদ্ধি এবং প্রতিবেশি রাষ্ট্রের সীমান্ত রক্ষা বাহীনীর সাথে সুসম্পর্ক স্থাপন করারর কাজ করে আসচ্ছে। তিনি বলেন বিগত ২০১৮ সালে ৪ কোটি ৩৮ লাক ৭৬ হাজার ৯১৬ টাকার মাদকদ্রব্যসহ চোরাচালান পন্য ৪৩জন চোরাকারবারীকে আটক করা হয়েছে। এই অভিযান অব্যহত আছে।

সংবাদ প্রকাশঃ ৮২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •