মুরাদনগরে যৌন ব্যবসার অভিযোগে ৫জন গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:========
কুমিল্লার মুরাদনগরে যৌন ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার নিমাইকান্দি এলাকার একটি ভাড়া বাসা থেকে তাঁদেরকে আটক করে সন্ধ্যায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের মোঃ নুরুল ইসলাম ওরফে শিশু মিয়ার ছেলে রাজীব মিয়া (২৭), নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে ওয়াসিম মিয়া (৩২), জাহাপুর ইউনিয়নের রানীমুহুরী পাত্তর পাড়ার বিল্লাল হোসেনের স্ত্রী জেসমিন বেগম রুনা (৪০), একই পরিবারের জেসমিন বেগম রুনার ননদ খলিল মিয়ার মেয়ে আকলিমা আক্তার (১৯) ও জেলার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী গ্রামের হোসেন মিয়ার স্ত্রী শিউলী আক্তার (২৫)।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল হাসিম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা যৌ ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email