জালিমের কারাগার থেকে গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে এড : সাখাওয়াত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দল গঠনের লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুলাই) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ সভার আয়োজন করা হয়।
মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।
উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মুজিবুর রহমান, মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, হাজী ইসমাইল, মীর আলমগীর, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, যুগ্ম সম্পাদক শাহীন আহমেদ, ইকবাল হোসেন, কায়সার আলম চৌধুরী টুটুল, শাহাজাদা দেওয়ান, ইলিয়াস বারী মামুন, জাহেদুর রহমান, সুমন হাওলাদার, মোফাজ্জল হোসেন আনোয়ার, নাজমুল আহমেদ ভূইয়া, ডা. মঞ্জুরুল আলম মুসা, অপু রহমান, আবুল কালাম, মাহবুবুর রহমান, রেজাউল করীম, জান্নাতুল ফেরদাউস, ইব্রাহীম আহমেদ বাবু, হোসেন সরদার, সালমান হানিফ, আজগর হোসেন, মনির হোসেন টিটু, আবদুল্লাহ প্রমূখ।
সাখাওয়াত হোসেন খান বলেন, জাতীয়তাবাদী তাঁতী দল বিএনপির একটি গুরুত্বপূর্ণ সংগঠন। নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের দায়িত্বে যারা থাকবেন, তাদেরকে এই সংগঠনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে এবং দায়িত্ব ও কর্তব্য ঠিকমতো পালন করতে হবে। বিশেষ করে বিএনপির কারাবন্দি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন সংগ্রামে সবাইকে সক্রিয়ভাবে অংশ নিতে হবে। সেই সাথে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে, কোনরূপ কোন্দলে জড়ানো যাবে না।
তিনি আরো বলেন, মনে রাখতে হবে, একটি পক্ষ আমাদের মাঝে বিভেদের দেয়াল তুলে জাতীয়তাবাদী শক্তিকে দুর্বল করে দেয়ার অপচেষ্টা করবে। তাদের সেই ফাঁদে পা দেওয়া যাবে না। আমাদের সকলের এখন একটাই লক্ষ্য আর তাহলো বেগম খালেদা জিয়ার মুক্তি। কারণ দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই। তাই আমাদের সকলকে এই মুক্তি আন্দোলনে ঐক্যবদ্ধ থেকে শরিক হতে হবে এবং জালিমের কারাগার থেকে গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সে লক্ষ্যে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানাচ্ছি।

সংবাদ প্রকাশঃ ১৯২০১৯ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন   CTVNEWS24  See More সিটিভি নিউজ। =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন==

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •