বিয়ে না করেই মা হয়েছেন মার্কিন পপ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   গায়িকা কেটি পেরি। ফলে তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো
ব্লুম কন্যাসন্তানের বাবা হয়েছেন। ২৭ আগস্ট পৃথিবীতে এসেছে তার প্রথম সন্তান। কন্যার নাম রাখা হয়েছে ডেইজি ডোভ ব্লুম।সন্তান জন্মের পরে ইউনিসেফ তাদের এক বিবৃতিতে জানায়, ডেইজি ডোভ ব্লুমকে পৃথিবীতে স্বাগতম। আমদের শুভেচ্ছাদূত কেটি পেরি এবং অরল্যান্ডো ব্লুম দম্পতির নতুন আনন্দের কথা জানাতে পেরে আমরা সম্মানিত বোধ করছি।

এর আগেও চলতি বছরের মার্চের শুরুর দিকে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন কেটি। ‘নেভার ওর্ন হোয়াইট’ নামের অ্যালবামের ভিডিও প্রকাশ করে খবর দিয়েছিলেন মা হতে চলার। তার পরেই টুইটারে শেয়ার করেছিলেন খুশির খবর।

এর আগে, গত বছর ভ্যালেন্টাইন্স ডে-তে এনগেজমেন্ট সেরেছিলেন কেটি ও অরল্যান্ডো। এ বছরের গ্রীষ্মেই জাপানে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা ছিল তাদের। যদিও করোনাভাইরাসের মহামারীর কারণে সেই দিন পিছিয়ে গেছে। এর মধ্যে বাবা-মাও হলেন এ জুটি।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email