নারায়নগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাকিব নামক ১৪ বছর এক কিশোর খুন হয়েছে। নিহত সাকিব ফততুøার দাপা রেলস্টেশন সংলগ্ন আজাদ মিয়ার বাড়ীর গলির ওহাবের বাড়ীর ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার পুত্র।
শনিবার (২৫ জুন) রাত সাড়ে দশটার দিকে ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে এ ঘটনাটি ঘটে।
প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছে, শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে ১৫/১৭ বছর বয়সীদের একটি দল আাজাদ মিয়ার বাড়ীর পেছনের রাস্তায় ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে নিহত সাকিবকে মারধরসহ ছুরিকাঘাত করে।
এ সম নিহতের বড় ভাই তা দেখতে পেয়ে দৌড়ে গিয়ে হামলাকারীদের কবল থেকে তার ভাইকে রক্তাক্তবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষনা করেন।
খোকন নামক এক কিশোর জানায়, সে ময়লার কাজ করে। গলি দিয়ে হেটে আসার পথে আলীগঞ্জের এক গ্রুপের সাথে ওই এলাকার মেম্বার বাড়ীর গলির পোলাপানদের সাথে মারামারি হচ্ছিলো। নিহত সাকিব সে দুই গ্রুপের মারামারির মধ্যে হামলার শিকার হয়। মেম্বার বাড়ীর পোলাপান তাকেও মারধর করে এবং সাকিবকে ছুরিকাঘাত করে।
স্থানীয়রা জানান, ঘটনাস্থলের পাশেই রয়েছে স্থানীয় মাদক ব্যবসায়ী গরু নাসিরের পুত্র শান্ত, সাইকেল লিটনের পুত্র রিফাত ও জাকিরের গাঁজা ও হেরোইনের মাদক স্পট। এই মাদক স্পট পরিচালনায় রয়েছে উঠতি বয়সী বেশ কিছু মাদকাসক্ত কিশোর।
এ সকল কিশোররা প্রায় সময় মারামারিতে লিপ্ত হয়। তারা সংঘর্ষ বাধলেই সুইচ গিয়ার বা ধারালো ছোট চাকু ব্যবহার করে থাকে। ধারনা করা হচ্ছে ওই কিশোর গ্যাং সদস্যরাই এই হত্যাকান্ডের সাথে জড়িত।
হত্যাকন্ডের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডের কারনসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।
আড়াইহাজারে জুয়া খেলায় বাধা দেয়ায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম
সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুয়া খেলা বাধা দেয়ায় স্বামীÑস্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে এলাকার জুয়ারী। এ ঘটনাটি ঘটেছে শনিবার (২৬ জুন) রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা গ্রামে। আহত অবস্থায় তারা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকাবাসি জানায় , ওই গ্রামের নুরল আমিন একই গ্রামে একটি পুকুর ভাড়া নিয়ে ৬বছর যাবৎ মৎস্য চাষ করছেন। ওই পুকুর পাড়ে এলাকার জুয়ারী রানাসহ ৫/৬জন এসে জুয়ার আড্ডা জমায়। তাদেরকে নিষেধ করলে তারা নুরুল আমিন ও তার পরিবারের লোকদের প্রাণ নাশের হুমকী দেয়। ঘটনার সময় জুয়ারীরা পুকুর পাড়ে জুয়ার আসর জমায়। তাদেরকে নুরুল আমিনের ছেলে মোঃ রাসেল (২৮) বাধা দিলে তারা প্রথমে রাসেলকে মারধর করে। তাকে বাঁচাতে তার বাবা ও মা এগিয়ে আসলে নুরুল আমিন (৫৫) ও তার স্ত্রী নাছিমা বেগমকে (৪৫) কুপিয়ে এবং পিটিয়ে জখম করে।
এ ব্যাপারে আহত নাছিমা বেগম বাদী হয়ে রানাসহ ৫জনকে আসামী কওে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email