কুমিল্লায় ঘূর্ণিঝড় ও আগুনে ক্ষতিগ্রস্ত ৩০ পরিবারকে সদর উপজেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

গতকাল সোমবার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের উদ্যেগে কালিরবাজারে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ২৯ পরিবার ও আমড়াতলী তে আগুনে ক্ষতিগ্রস্ত একটি পরিবারগুলোর মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির    নিজস্ব প্রতিবেদক  জানান ===
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের সৈয়দপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ২৯ পরিবার ও আমড়াতলী ইউনিয়নের বানাশুয়া এলাকায় আগুনে ক্ষতিগ্রস্ত ১ টি পরিবারসহ মোট ৩০টি পরিবারের মাঝে পাঁচ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন। গতকাল সোমবার (২৫ আগস্ট) কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল। ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, সদর উপজেলার কালির বাজার ইউপি চেয়ারম্যান সেকান্দর আলী।
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল বলেন, ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সবসময় সহায়তা প্রদান করে থাকেন। সেই ধারাবাহিকতায় ঘূর্ণিঝড় ও আগুনে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মাঝে পাঁচ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছে কুমিল্লা সদর উপজেলা। এর আগে এই ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে প্রাঙ্গন থেকে ২৯টি পরিবারের মাঝে ৬০ বান টিন এবং প্রতি বান টিনের সাথে ৩ হাজার টাকা করে মোট ১ লাখ ৮০ টাকা অনুদান প্রদান করা হয়।
উল্লেখ্য, গত (২২ এপ্রিল) বিকেল পৌনে ৫টায় ঘূর্ণিঝড়ের তা-বে কালিরবাজার ইউণিয়নের সৈয়দপুরে প্রায় ২৮ টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়। ঘূর্ণিঝড়ে ওই গ্রামে গাছ-পালা, বিদ্যুতের খুঁটি, কাঁচা ও আধাপাকা ঘর-বাড়ি ভেঙ্গে যায়। নষ্ট হয়েছে মাঠে থাকা ধান। এ বিভিন্ন সংবাদ মাধ্যমে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে সহায়তার ব্যবস্থা করেন।  সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email