নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১ আরও ১৪ জন আক্রান্ত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৪ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৬ জন, সদরে ৫ জন, আড়াইহাজারে ২ জন, ও বন্দরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ২৮৪ জনে। তবে নতুন করে এক জনের মৃত্যু হয়েছে। তিনি রূপগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ১৩১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৯২২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৬ হাজার ৬১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭১ জনের। মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২২ হাজার ২১ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪৫১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৭ জন ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৮২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁও উপজেলায় আক্রান্ত ৫৫১ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ২১২ জন ও মারা গেছেন ১১ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ