লাকসামে ইউপি স্বেচ্ছাসেবকলীগ নেতা ইকবাল হোসেনের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোজাম্মেল হক আলম  লাকসাম প্রতিনিধি  জানান ==
লাকসাম উপজেলার ৭নং আজগরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হোসেন (৩২) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (হার্ট স্ট্রোক) কুমিল্লা মেডিকেল সেন্টার হসপিটালে আজ সোমবার (২৪আগষ্ট) সকালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে….রাজেউন। ইকবাল ওই ইউনিয়নের বড়বাম দক্ষিণ পাড়া ভূঁইয়া বাড়ির ডাঃ মোঃ আবু নাছেরের ছেলে। মৃত্যুকালে তিনি ২ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, দীর্ঘদিন ধরে ইকবাল হোসেন কিডনিজনিত রোগে ভুগছিলেন। কয়েকমাস আগে সে একবার স্টোক করে। এর পর থেকেই বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শারীরিক সমস্যা দেখা দেয়। গত এক সপ্তাহ আগে তিনি দ্বিতীয়বার স্ট্রোক করে প্রথমে কুমিল্লা মেডিকেল সেন্টারে ভর্তি হয়। আজ সোমবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।
তার মৃত্যুতে ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল গভীর শোক প্রকাশ করেন।  সংবাদ প্রকাশঃ  ২৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email