তারেক জিয়ার নির্দেশে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছিল….  আব্দুল মতিন খসরু 

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং  (কুমিল্লা) প্রতিনিধি ।।
সাবেক অাইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও কেন্দ্রীয় অাওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট অাব্দুল মতিন খসরু বলেছেন যে ২১ আগাষ্ট অাওয়ামীলীগের সভায় পূর্ব পরিকল্পিত ভাবে শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে  এবং অাওয়ামীলীগ কে নিশ্চিত করতে এ গ্রেনেড হামলা চালিয়েছে তারেক জিয়ার নির্দেশে। এ হামলার সাথে তারেক জিয়া সহ অন্যান্য যারা রয়েছে তারা সকলে চিহ্নিত হয়েছেন। তারেক জিয়া সহ সকলের দৃষ্টান্ত মুলক বিচার করা হবে।শুক্রবার বিকালে ২১ অগাষ্ট গ্রেনেড হামলার প্রবাদে বুড়িচং উপজেলা অাওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অায়োজিত দলীয় কার্যালয়ে অালোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা অাওয়ামীলীগের সভাপতি, সাবেক পিপি, জেলা অাইন জীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট অাবুল হাসেম খাঁন অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্র লীগর সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ অাখলাক হায়দার, উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, সাবেক কেন্দ্রীয় ছাত্র লীগ নেতা ও উপজেলা অাওয়ামীলীগ নেতা অধ্যক্ষক অাবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম সাদক পুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ অাব্দুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা অলি উল্লাহ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ মতিউর রহমান খান রুমেল,  উপজেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি, যুবলীগ নেতা ভূইয়া, হাজী মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার।
অারো বক্তব্য রাখেন উপজেলা অাওয়ামীলীগ নেতা অাওয়ামীলীগ নেতা হাজী মোঃ হাবিবুর রহমান চান মিয়া,  মোঃ খোরশেদ আলম, ফারুক খান মেম্বার, অাব্দুল কুদ্দুস,অাবু ইসলাম, উপজেলা যুবলীগ নেতা  তানভীর হোসেন পাভেল, মাহাবুবুর রহমান ইন্স্যুরেন্স,  সফিকুল ইসলাম, সুমন ভূইয়া, রিপন খান, জিয়াউর রহমান খান হিমেল, অাব্দুল কাইয়ুম, মিজান খান, উপজেলা ছাত্র লীগ নেতা মোঃ গিয়াস উদ্দিন, অাল অামিন ভূইয়া, কামরুজ্জামান, সুমন, পলক, সাহাব উদ্দিন সোহাগ, প্রমুখ।
অালোচনা সভা শেষে গ্রেনেড হামলায় নিহতদের অাত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ অলি উল্লাহ ভূইয়া।
পরে গ্রেনেড হামলা কারি খুনিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান অাখলাক হায়দার, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান এবং উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁনের নেতৃত্বে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল ও অালোচনা সভায় অাওয়ামীলীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ