সাড়া জাগিয়েছে লাকসামের বইপোকার বিনামূল্যে “দেওয়া-নেওয়া” কার্যক্রম!

সিটিভি নিউজ।।   মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি   জানান==
করোনাকালে শিক্ষার্থীদের বই পড়ার প্রতি প্রবণতা বাড়াতে লাকসামের বইপোকার উদ্যোগে “দেওয়া-নেওয়া” কর্মসূচিতে চলতি মাসের শুরু থেকে প্রায় ১‘শ ২০ এরও অধিক বই পড়–য়াদের হাতে স্বেচ্ছায় বিনামূল্যে তুলে দিয়েছে সংগঠনটি। বইপোকা সংগঠনের দেওয়া-নেওয়া কার্যক্রমে সাড়া পেলেছে লাকসামের শিক্ষাঙ্গণে। তাদের এমন কার্যক্রমে মুগ্ধ হয়ে অনেক বই প্রেমী নামী-দামি লেখকদের বইয়ের জন্য বইপোকা সংগঠনের সাথে যোগাযোগ করছে।
সংগঠনের পরিচালক মোস্তাফিজুর রহমান মাসুদ জানায়, দীর্ঘ কয়েকমাস থেকে ছাত্র-ছাত্রীরা পড়াশোনা থেকে দূরে আছে এবং বইয়ের সাথে তাদের দূরত্ব অনেক বেড়েছে। দীর্ঘ লকডাউনে ছাত্র-ছাত্রীরা ইন্টারনেট ও মোবাইল আসক্তিতে প্রবলভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।
তিনি আরো বলেন, তাদের মানষিক পূর্ণগঠনের লক্ষে এবং পাঠে পুনঃ মনোনিবেশ করতেই এই সৃজনশীল কার্যক্রমটি করেছি আমরা। ভবিষ্যতে আমরা এমন আরো সৃজনশীল কার্যক্রম উপহার দিতে চাই পাঠক সমাজে। যাতে করে যুব সমাজ মাদকাসক্তি, ইভটিজিংক, নারী নির্যাতনসহ ইন্টারনেট আসক্তি, পর্ণগ্রাফি আসক্তি থেকে বের হয়ে এসে বইয়ের প্রতি ঝুঁকতে পারে এবং সমাজ ও দেশকে সৃজনশীল চিন্তাভাবনার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে পারে।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ