নারায়ণগঞ্জে মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এসময় ইমন সরকার (২৬) নামে এক মাদক ব্যবসায়িদের গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে র‌্যাব-১১ এর একটি টিম ফতুল্লার মাসদাইর ঘোষের বাগ এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করে।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন (পিপিএম) বুধবার (১৯ আগষ্ট) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান।
তিনি আরও জানান, ফতুল্লার মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে। রিকশার গ্যারেজের ব্যবসার আড়ালে তারা ফেন্সিডিলের আখড়া চালাতো। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকার’কে গ্রেপ্তার করা হয়। পরে উক্ত গ্যারেজে তল্লাশী করে মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিলগুলো বিক্রির জন্য অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রাখা হয়েছিল।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, উক্ত গ্যারেজের মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় মাদক ব্যবসা করছিল। ইমন সরকার মাদক ব্যবসায়ী সাব্বির আলমের সহযোগী হিসেবে কাজ করত। গ্রেপ্তারকৃত ইমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email