অধ্যাপক আব্দুল মজিদ কলেজের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর (কুমিল্লা)=========
কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর অধ্যাপক আব্দুল মজিদ কলেজের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে। এ উপলক্ষে কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ¦ অধ্যক্ষ আব্দুল মজিদকে সংবর্ধণা দেওয়া হয়।
বৃহস্পতিবার দুপুরে কলেজ মিলনায়তনে ওই সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক আব্দুল মজিদ কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল মজিদ। কলেজ অধ্যক্ষ ফেরদৌস আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হোমনা উপজেলা চেয়ারম্যান ও কলেজের আজীবন দাতা সদস্য রেহানা মজিদ।
কলেজ প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক আব্দুল মজিদ বলেন, ২০২১ সালের এইচ এস সি পরীক্ষায় মোট ২৭০ টি জিপিএ ৫ পেয়ে কুমিল্লা জেলায় আমাদের কলেজ সেরা হিসেবে বিবেচিত হয়েছে। এ কৃতিত্ব শুধু ্আমার নয়, এ কৃতিত কলেজ সংশ্লিষ্ট সকলের। কলেজের শিক্ষক ও পরিচালনা পর্ষদ সঠিক ও আন্তরিক ভাবে কাজ করেছে বলেই ্আমরা প্রতি বছর ভাল ফলাফল করে আসছি। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, তোমরা যদি স্যারদের কথা শুনে লেখাপড়ায় নিজেদের মনোনিবেশ করো তাহলে তোমরা যেমন মানসম্মত শিক্ষা গ্রহন করতে পারবে তেমনি কলেজের সুনামও অক্ষুন্ন থাকবে।
কলেজের অধ্যক্ষ ফেরদৌস আহমদ চৌধুরী বলেন, বিশ্ব মহামারী করোনা কালীন সময়ে যখন সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে, এমন কঠিন সময়েও আমরা সভাপতি মহোদয়ের দিকনির্দেশনায় শিক্ষক মন্ডলীদের দিয়ে নিয়মিত অনলাইনে পরীক্ষাসহ ক্লাস পরিচালনা করেছি। অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে ছাত্র-ছাত্রীদের নিবির পর্যবেক্ষণে আমরা ভাল রেজাল্ট করতে সক্ষম হয়েছি। আগামীতেও আমাদের রেজাল্ট আরো ভাল হবে ইনশাআল্লাহ।
প্রভাষক মোতাহার হোসেন ও মির্জা রুহুল আমিনের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক আব্দুল ওয়াদুদ সরকার, ভীম চন্দ্র সানা, শাহ আলম জাহাঙ্গীর, জিন্নাত পারভীন, শেখ মশিউর রহমান, হোমনা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোশাররফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধান, ডাঃ তোফাজ্জল হোসেন, হোমনা পৌরসভার কমিশনার মানিক মিয়া ইমন, দুলালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন।
অনুষ্ঠানে গভর্নিংবডির সাবেক সদস্য সফিকুল ইসলাম ও মোশাররফ হোসেনসহ কলেজের শিক্ষক মন্ডলী, অভিভাবক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কলেজ মসজিদের ইমাম মাওলানা জাকির হোসেন এবং গীতা পাঠ করেন দ্বাদশ শ্রেণীর ছাত্রী তিশা দেবনাথ।

সংবাদ প্রকাশঃ  ২৭-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email