আজগরা ইউপি আ’লীগ সভাপতি আবদুল লতিফ করোনা আক্রান্ত হয়ে আইসিউতে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি =
কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন লাকসাম উপজেলার আজগরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ আবদুল লতিফ মজুমদার (৬৫)। রোববার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা ল্যাব এইড হাসপাতালে তিনি ভর্তি হন। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) রাখা হয়েছে। সার্বিক সুস্থ্যতার জন্য দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।
কয়েকদিন ধরে তিনি জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলে। গত শনিবার তিনি নমুনা পরীক্ষা দেন। আজ সোমবার করোনা পজেটিভ হিসেবে তার ফলাফল এসেছে। হাজী আবদুল লতিফের ছেলে নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে আজগরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ আবদুল লতিফ মজুমদারের সুস্থ্যতায় আজগরা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রুহুল আমিন তাৎক্ষণিক কয়েকটি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেন।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email