কুমিল্লার বুড়িচং লরিচাপায় নিহত ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি   =====
কুমিল্লার বুড়িচং উপজেলায় লরির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর নিহত হয়েছে। শুক্রবার (৪ফেব্রুয়ারি) দুপুর ১টায় উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে নাজিরাবাজার এলাকায় মদিনা ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বুড়িচং উপজেলার পারুরায়া গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. মোরশেদ। অন্যজনের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি। ময়নামতি হাইওয়ে থানার বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আরও বলেন, ওই দুই যুবক মহাসড়ক দিয়ে নাজিরবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। বিপরীমুখী দিক থেকে আসা চট্টগ্রামমুখী একটি লরি মোটরসাইকেলটিকে চাপা দিলে উভয়ে সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।
খবর পেয়ে নিহতের স্বজনরা হাইওয়ে থানায় গিয়ে একজনের  মরদেহ শনাক্ত করেন।  লরিটি শনাক্ত করতে হাইওয়ে পুলিশ কাজ করছে বলেও তিনি জানিয়েছেন।সংবাদ প্রকাশঃ  ০৪-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email