মুরাদনগরে নির্বাচনে জয়ী হয়ে প্রতিপক্ষ সমর্থকদের উপরে হামলা ভাংচুর, আহত ১৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে নির্বাচনে জয়ী হয়ে মেম্বার মাহবুব কর্মী সমর্থকদের নিয়ে প্রতিপক্ষ ফাতু মিয়ার কর্মীদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। এ ঘটনায় ১৭ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গত মঙ্গলবার উপজেলার আন্দিকুট ইউনিয়নের গাঙ্গেরকুট গ্রামে এই ঘটনা ঘটে।
হামলায় আহত সাবেক দু’বারের মেম্বার ফাতু মিয়া বলেন, ‘আমি সাবেক দুবারের মেম্বার ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি। এইবারের নির্বাচনে মাহবুবের সাথে ভোটে পরাজিত হই আমি। ফলাফল প্রকাশের পর রাতে মাহবুবের সাথে কোলাকুলি করে বাসায় চলে আছি। পর দিন মঙ্গলবার মেম্বার মাহবুব ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ সভাপতি আবু নাছের বেশ কিছু কর্মী সমর্থকদের নিয়ে অতর্কিত ভাবে আমার ও আমার কর্মীদের বাড়িতে হামলা চালায়। এ হামলায় চারজন কর্মীর বাড়ি ও তিনজনের দোকান ভাংচুর করে লুটপাট করে তারা। বর্বর এই হামলায় ১৭জন আহত হয়েছে। তাদের মধ্যে দেশীয় অস্ত্র রামদা দিয়ে কুপিয়ে তিনজনকে গুরতর আহত করেছে তারা। আহত মিন্টু মিয়ার ছেলে পলাশ, মুর্শিদ মিয়ার ছেলে লালন ও বাসারের ছেলে নাহিদ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। অন্যরা মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
আন্দিকুট ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবুল বাশার (৬৫) বলেন, আমি ফাতু মেম্বারকে ভোট দেওয়ার অপরাধে মাহবুব ও তার সমর্থিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু নেছার একদল সন্ত্রাস নিয়ে আমার ঘরে ঢুকে টাকা পয়সা ও স্বর্ণ অলংকার লুটে নেয়। যাওয়ার সময় আমার ঘরে থাকা জাতির জনক বঙ্গবন্ধু ও আমার নেত্রী শেখ হাসিনার ছবি পদদলিত করে কুপিয়ে নষ্ট করে। এ সময় আতংকে আমার স্ত্রী বাথরুমে লুকিয়ে থাকলে বাথরুমের দরজা ভেঙ্গে তাকে চুল ধরে টেনে বের করে লাঞ্চিত করেন।
অভিযুক্ত মেম্বার মাহবুবে’র মুঠোফোনে একাদিকবার চেষ্টা করেও তার সারা পাওয়া যায়নি।
অপর অভিযুক্ত কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু নেছার মুঠোফোনে বলেন, হামলা ও ভাংচুরের ঘটনায় আমি জরিত নই। হামলার ভিডিওতে আপনাকে যে দেখা গেল ? এমন প্রশ্ন করলে, তিনি বিষয়টি এরিয়ে যান।

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনার পর পুলিশ এলাকা পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্থরা মামলা দিলে আইনগত ব্যবস্থ্য গ্রহণ করা হবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়ান করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email