কুমিল্লায় ১৬ লাখ টাকাসহ এক অপহরনকারী ও র‌্যাব পরিচয়ে প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি জানান ==
কুমিল্লায় ১৬ লাখ ৫০ হাজার টাকাসহ এক অপহরকারীকে আটক করেছে র‌্যাব। এছাড়া পৃথক আরেকটি অভিযানে র‌্যাব পরিচয়ে প্রতারক চক্রের তিন নারীসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
মঙ্গলবার র‌্যাব ১১ সিপিসি ২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন কুমিল্লা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য গনমাধ্যম কর্মীদের তুলে ধরেন।
তিনি জানান, গত ৭ জানুয়ারী কুমিল্লা সদর দক্ষিন থানার আশ্রাফপুর গ্রামে কাজী আব্দুর রকিব তার ছেলে কাজী ওমর শরীফ নিখোজ হওয়ার বিষয়টি লিখিত অভিযোগ করেন।
অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকা থেকে মোঃ সোহরাব হোসেন বিপ্লব (৩২) নামে এক অপহরকারীকে আটক করে। এসময় তার কাছ থেকে মুক্তিপনের ১৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে আটককৃত অপহরকারীর দেয়া তথ্যমতে অপহৃদ কাজী ওমর শরীফকে চাদপুর জেলার হাজিগঞ্জ এলাকা থেকে উদ্ধার করে।
এছাড়া র‌্যাবের পৃথক অভিযানে র‌্যাব পরিচয়ে বিভিন্ন ব্যাক্তির নিকট থেকে প্রতারনার মধ্যেমে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে তিন নারীসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, র‌্যাবের ব্যবহৃত পোশাক, মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email