চাষী আহবায়ক ও বাবু সদস্য সচিব: বিএমএসএফ কুমিল্লা জেলা কমিটি গঠন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সংবাদ বিজ্ঞপ্তি ::  সাংবাদিকদের দাবী, মর্যাদা ও অধিকার আদায়ের লক্ষ্যে সংবাদকর্মীদের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কুমিল্লা জেলা কমিটি গঠন করা হয়েছে। বৈঠকে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ষোষনা করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ আগস্ট ) বিকালে কুমিল্লা হোটেল নুরজাহানে বিএমএসএফ এর সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন কমিটির প্রধান সমন্বয়ক আহমেদ আবু জাফর এই আহবায়ক কমিটি ঘোষনা করেন।
কমিটিতে দৈনিক সমাজকন্ঠ পত্রিকার সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন চাষীকে আহবায়ক ও টাইমস কুমিল্লা টুয়েন্টিফোরের সম্পাদক মাহফুজ বাবুকে সদস্য সচিব করে আগামী ৩ মাসের মধ্যে কুমিল্লা জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে পূনাঙ্গ কমিটি গঠনের দায়িত্বভার দেয়া হয়।
এতে যুগ্ম আহবায়ক ডেইলি স্টারের জেলা প্রতিনিধি খালিদ বিন নজরুল, মেঘনা টিভির পরিচালক, এইচ এম মহিউদ্দিন, দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ সিরাজুল ইসলাম চৌধুরী।
অপর সদস্যরা হলেন দৈনিক সমাজকন্ঠ পত্রিকার রিপোর্টার ফারুক আজম, নুরুল ইসলাম, দৈনিক আমাদের কুমিল্লার সৌরভ মাহমুদ হারুন, দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি এস এম মনির,দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি এম.কে নুর আলম ও সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ মহিউদ্দিন ভূইয়া।
আগামী ৩মাসের মধ্যে পেশাদার সাংবাদিকদের নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে কুমিল্লা জেলায় একটি শক্তিশালী কমিটি গঠনের আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি আহেমদ আবু জাফর।
এসময় সফর সঙ্গী ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবাদ টিভির চেয়ারম্যান মোঃ জুয়েল খন্দকার, সংগঠনের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আহাদ, সহ-সম্পাদক এসএম জীবন, নির্বাহী সদস্য এমএ আকরাম হোসেন, কাজী সালাহ উদ্দিন নোমান, হাসনাত তুহিন, সংবাদ টিভির পরিচালক সারোয়ার আলম চৌধুরী, রুহুল আমিন তুহিন প্রমূখ।
কক্সবাজার থেকে ফেরার পথে সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফার ওপর নির্যাতনের চিত্র তুলে ধরে সরকারের কাছে সুবিচারের দাবি করেন।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email