সিটি করপোরেশন হবে জনতার এখানে কন্ট্রাক্টরদের প্রভাব থাকবে না : তৈমূর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, সিটি করপোরেশন হবে জনতার। এখানে কন্ট্রাক্টরদের প্রভাব থাকবে না। আমি একটি স্বল্পমেয়াদী পরিকল্পনা নিব আরেকটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা। স্বপ্লমেয়াদী পরিকল্পনার মধ্যে ব্রীজ টানেল সহ বায়ু দূষণ জলাবদ্ধতা, যানজট নিরসন। আর দীর্ঘমেয়াদী পরিকল্পনায় থাকবে আগামী একশ বছরকে সামনে রেখে গ্রান্ড মাস্টাপ্লান তৈরি করবো। এটা জনগনের কাছে ছেড়ে দেব তাদের মতামতের জন্য। তাদের পরামর্শ নেব এবং সেই মেতাবেক আমি চলব।
সোমবার (৩ জানুয়ারি) বন্দরে নাসিক নির্বাচনের প্রচারণার সময় সাংবাদিকদের পক্ষে জবাবে একথা বলেন তিনি।
তৈমূর বলেন, আমি সবসময় জনগনের পাশে ছিলাম, কখনও বিরতি নেইনি। আমিই বিএনপি আমিই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জের যারা অভিভাবক ছিলেন তারা জীবিত নেই। তাদের কর্মী হিসেবে আমার একটা দায়িত্ব আছে। ২০১১ সালে বিএনপির জন্য নিজেকে আত্মাহুতি দিয়েছি। ২০২২ সালে এসে নারায়ণগঞ্জবাসীর জন্য নিজকে উৎসর্গ করলাম। নারায়ণগঞ্জের জনগনের চাহিদার প্রয়োজনে নিজেকে উৎসর্গ করেছি। জনগন আমাকে গ্রহন কেছে তারা তাদের প্রার্থী খুঁজে পেয়েছে।
কোন খেটে খাওয়া মানুষের পেটে লাথি দেয়া যাবে না। তাদের পুনর্বাসন করতে হবে আগে। সকলের জীবিকা নির্বাহের অধিকার আছে। পাশাপাশি জনগনকেও স্বাচ্ছন্দ্যে চলতে দিতে হবে। এখন বলা হয় কিশোর গ্যাং হয়েছে, তারা মাদকাসক্ত। মাদকের বদলে তো তাদের হাতে কিছু একটা দিতে হবে। সে মেতাবেক আমি আগাবো।
তিনি বলেন, যানজটের সমস্যা এমন কোন সমস্যা নয় যেটা সমাধান করা সম্ভব না। আমাকে আমেরিকা থেকে এ বিষয়ে ট্রেনিং দিয়ে আনা হয়েছে। নারায়ণগঞ্জ শহর আলাল দুলালের খেলার শহর। মেয়র যদি ডানে যায় এমপি যায় বায়ে। এই সুবিধায় পুলিশ সুযোগ নিচ্ছে। তাদের পয়সা দিলে বসতে পারে না দিলে বসতে পারে না। আমি মেয়র হলে সকলের সাথে বসব প্রয়োজনে শত্রুর সাথে বসব। নারায়ণগঞ্জের যানজট সমস্যা সমাধান সম্ভব। কিন্তু সমস্যা হল কেউ কারও সাথে বসতে চায় না।
তিনি বলেন, আমি কোথাও গেলেই সেখানে চারিদিক থেকে লোকজন নেমে যাচ্ছে। সবাই বলে আমাদের হোল্ডিং ট্যাক্স কমায় দিবেন, পানির বিল কমায় দিবেন। জন্মনিবন্ধনের সমস্যা দূর করে দিবেন, ট্রেড লাইসেন্সের ভোগান্তি। আমি তাদের প্রতিশ্রুতি দিচ্ছি। আমি এগুলো কমিয়ে দেব। নাগরিক সুবিধা বৃদ্ধি করবো। একটা নগরে মানুষ যেন নাগরিক সুবিধা ভোগ করতে পারে তা নিশ্চিত করবো।
চাঁদাবাজি প্রসঙ্গে তিনি বলেন, এটা সরকারি দলের ব্যাপার। চাঁদাবাজি হোক বা অন্য যা-কিছুই হোক। তাদের ব্যাপারে আমি কোন মন্তব্য করবো না। এটা সরকারের ব্যাপার। চাঁদা দাবীর ভিডিও ভাইরাল হয়েছে। এটা নির্বাচন কমিশন দেখবে, সরকার দেখবে।
আইভীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কালো টাকা ছড়ানো কীভাবে হয় সেই লাইনে আমি হাটি না আমি জানিও না। যারা করে তারাই বলতে পাবে। তিনি বলেন, নির্বাচনে আমার সাতজন প্রতিপক্ষ। তাদের সকলকেই মোকাবিলা করে নির্বাচন করতে হবে। জনগণ আমার সাথে আছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ