কুমিল্লা নগরীর সিটি পার্কে দেশের প্রথম ‘‘যুদ্ধাহত বীর” ভাস্কর্য উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন     কুমিল্লা প্রতিনিধি  জানান ====
যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখতে ও দেশ রক্ষার্থে মুক্তিযুদ্ধাদের ভুমিকা কি ছিলো তা আগামী প্রজন্মকে বুঝানোর উদ্যেশ্যে ৭১ এর যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার ‘যুদ্ধাহত বীর’ এর ভাস্কর্য উদ্বোধন করা হয়েছে।
বিজয়ের মাসের শেষদিন শুক্রবার বিকেলে কুমিল্লা নগর উদ্যান শিশু পার্কে এক পা হরানো, এক হাতে স্টেচার, অন্যহাতে বন্দুকের মাথায় জাতীয় পতাকা টানানো ভাস্কর্যটি উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনে সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়ের মনিরুল সাক্কু। ম্যুরাল উদ্বোধন শেষে এমপি বাহার ও সিটি মেয়র সাক্কু নগর উদ্যানে শিশুদের আর্ট স্কুলের বিভিন্ন চিত্র পরিদর্শন করেন।
এসময় আর্ট স্কুলের পক্ষ থেকে এমপি বাহার ও উনার সহধর্মিণী নারী নেত্রী মেহেরুন্নেছা বাহারে চিত্রায়িত ২ টি অঙ্কন তুলে দেয়া হয়।সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email