কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে কারাবন্দীদের কোভিড-১৯ এর টিকা কর্মসূচী উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে কারাবন্দীদের কোভিড-১৯ এর টিকা কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের টিকা কাযক্রম উদ্ধোধন করেন কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও সদর সাংসদ আকম বাহাউদ্দিন বাহার।
এসময় কুমিল্লা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন, সিনিয়র জেল সুপার শাহজান হোসেন, জেলার মোঃ আসাদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিনিয়র জেল সুপার শাহজান হোসেন জানান, টিকার জন্য তিন হাজার কারাবন্দীদের তালিকা করা হয়েছে। এর মধ্যে দুই হাজার ৭৫০ জনকে টিকা দেওয়া হবে। তাছাড়া নতুন আগতদেরও টিকা দেওয়া হবে। পরবর্তীতে এ কার্যক্রম চলমান রাখা হবে। কারাগারে আসা-যাওয়া সকল কারাবন্ধীদের টিকার বিষয়টি নিশ্চিত করা হবে।
টিকা কাযক্রম উদ্ধোধনকালে সাংসদ বাহার বলেন, রাজনৈতিকভাবে বঙ্গবন্ধু সবচেয়ে বেশি জেলখানায় নির্যাতিত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন কারাগারগুলোকে আধুনিকায় করছেন। কারাগারের জীবনমান আরো সুন্দর করে গড়ে তুলতে বিভিন্ন যুগপোযোগি পদক্ষেপ গ্রহন করছেন। কুমিল্লা কারাগারের ছয়শ কোটি টাকার কাজ চলছে। কারাগার এখন নির্যাতনের স্থান নয়। এটি সংশোধনাগার। এখান থেকে পরিবর্তন হয়ে পরবর্তীতে সমাজের জন্য যেন কাজ করতে পারে সেজন্য কাজ করছে সরকার।সংবাদ প্রকাশঃ  ২১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email