রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধি ও কলেজ ছাত্রীসহ চার জনকে কুপিয়ে জখম

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোবেল বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মানসিক প্রতিবন্ধি ও কলেজ ছাত্রীসহ একই পরিবারের নারীসহ চার জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, এ ব্যপারে কোন প্রকার মামলা-মোকদ্দমা করলে পরিবারের সদল সদস্যকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়ে আসছে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনার পর থেকে আশ-পাশের এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। রবিবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার তারাবা পৌরসভার তারাব দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
কলেজ পড়ুয়া আহত হিরা মনি জানান, পার্শবর্তী বাড়ির মামদ আলীর ছেলে জাহাদ আলী ময়লা ফেলানোর জন্য একটি হাউজ নির্মান করতে যায়। ময়লা হাউজটি হিরা মনিদের ঘরের জানালার ঘেষা হওয়ায় দুর্গন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই হাউজটি অন্যত্র করার জন্য অনুরোধ জানান। এতে জাহাদ আলী ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে জাহাদ আলী তার ভাড়াটে সন্ত্রাসী রোবেল বাহিনীর প্রধান রোবেল ভুইয়াসহ সিয়াম, হৃদয়ের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হিরা মনিদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় হিরা মনির বড় ভাই মানসিক প্রতিবন্ধি আব্দুল্লাহ মিয়াকে এলোপাতারি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে বাধা দিতে গেলে হিরা মনি, মা রাজিয়া বেগম ও ভাই রহিম বাদশাকে এলোপাতারি ভাবে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, রোবেল বাহিনীর সদস্যরা এলাকায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক, জমি দখল থেকে শুরু করে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এদের ভয়ে এলাকার মানুষ কথা বলার সাহস পায়না। আর রোবেল বাহিনীর নেতৃত্ব দেয় আকবর বাদশা নামে এক জন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০৬-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ