রূপগঞ্জে সিটি রাইস মিলে বয়লার বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসীতে সিটি অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণে দগ্ধ তিনজনের মধ্যে ২ জন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতরা হলেন, হযরত আলী (২৫) ও বেলায়েত হোসেন (৫৯)। তাদের বাড়ি উপজেলার গন্ধর্বপুর এলাকায়।
শনিবার (২০ নভেম্বর) বেলা দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে বিস্ফোরণ হয়ে আসা দুই জন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মো. হযরত আলী (২৫) শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের শরীরে ৯৯ শতাংশ দগ্ধ হয়েছে। এছাড়া মোঃ বেলায়েত হোসেন (৫৯) রোববার (২১ নভেম্বর) সকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ ছিল। এছাড়া মোঃ সিরাজুল ইসলাম (৬০) নামের আরো একজন চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরে ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২১-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ